নয় বছরেও খুনের বিচার হয় নাই ঝিনাইদহে সাবেক চেয়ারম্যানের

নয় বছরেও খুনের বিচার হয় নাই ঝিনাইদহে সাবেক চেয়ারম্যানের। ছবি-রাসেল আহম্মেদ

সুপ্রভাত বগুড়া (রাসেল আহাম্মেদ, ঝিনাইদহ): নয় টি বছর পেরিয়ে গেলেও সন্ত্রাসীদের হাতে নির্মম ভাবে খুন হওয়া সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান এলাকার প্রিয় মানুষ শাহাজাহান সিরাজের হত্যার কোন বিচার হয়নি।

ঝিনাইদহ সদর উপজেলায় সাগান্না ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাজাহান সিরাজ কে  ২০১১ সালের এই দিন রাতের আধারে বৈডাঙ্গা গ্রাম থেকে তার নিজ বাড়ি থেকে ডেকে নিয়ে নির্মম নির্যাতন করে  তাকে হত্যা করা হয়।

Pop Ads

নয় টি বছর পেরিয়ে গেলেও এলাকার একজন সহজ সরল প্রাক্তন চেয়ারম্যান হত্যার খুনিদের বিচার আজও হলো না,মৃতঃ শাহাজাহান সিরাজ ছিলেন  একজন সৎ, আদর্শবান।

এলাকার সকলের প্রিয় একজন মানুষ, পরিবারের বড় ছেলে বাবুল রহমান  জানান নয় টি বছর অতিবাহিত হলেও দলের কোন নেতৃবৃন্দ  কোন খোজ রাখে নাই আমাদের পরিবারের এমন কি আমার বাবার মৃত্যু বার্ষিকীতে তারা মনে করেন না।

কিন্ত আমার বাবা ছিলেন দলের একজন নির্ভীক আদর্শবান কর্মী, অথচ দল আমার বাবাকে মনে রাখলো না।তার মৃত্যুতে আজ বুধবার বৈডাঙ্গা জামে মসজিদে মাগরিব বাদ এক দোয়ার অনুষ্ঠান করা হয়।

দোয়া অনুষ্ঠানে মৃত শাহাজাহান সিরাজুল ইসলামের জন্য তার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এ বিষয়ে মৃতঃ শাহাজাহান সিরাজের বড় ছেলে প্রবাসী বাবুল রহমান সরকারের  প্রতি আকুল আবেদন জানিয়েছে  যাতে তার বাবার হত্যাকারীদের আইনের আওতায় এনে হত্যার সঠিক বিচার করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here