নিরাপদ ভ্রমণ নিশ্চিত করতে “উবার” এখন বগুড়াতে

গুড়া শহরের প্রাণকেন্দ্র সাতামথায় যাত্রীকে নিরাপদে গন্তব্যে পৌছে দিতে অপেক্ষারত ‘উবার’ চালকরা

বগুড়াতে মানুষের নিরাপদ যাতায়াত ব্যবস্থা নিশ্চিত করতে রাইড শেয়ারিং কোম্পানি ‘উবার’ ইতোমধ্যে বগুড়াতে তাদের যাত্রা শুরু করেছে। বর্তমানে বগুড়া শহরে ‘উবার’ এর মোটরবাইক রাইড শেয়ারিং সেবা চালু রয়েছে।

ইতোমধ্যে শহরের অনেক মোটর বাইক চালক তাদের কোম্পানির নিয়ম মেনে রেজিস্ট্রেশন করেছেন এবং নিয়মিত যাত্রীদের রাইড সেবা দিয়ে যাচ্ছেন। বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অ্যাপস ব্যবহার করে তাদের এই নিরাপদ যাতায়াত সেবা গ্রহণ করছেন।

Pop Ads

বগুড়া জেলায় ‘উবার’ এর রাইড শেয়ারিং সার্ভিস চালু হওয়াতে যেমন অনেক বেকার মানুষের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হয়েছে, ঠিক তেমনি অনেক মানুষের যাতায়াতে পরিবহন সমস্যা অনেক সহজতর হয়েছে। ‘উবার’ বর্তমানে ৮টি বিভাগীয় শহর সহ আরো বেশ কিছু জেলা শহরে তাদের রাইড শেয়ারিং সেবা দিয়ে আসছে।

উবার’ তাদের  চালক এবং যাত্রীদের জন্য বেশ কিছু আকর্ষণীয় অফার নিয়ে এসেছে। ‘উবার’ এ কেউ চালক হিসেবে জয়েন করলে তাদের জন্য থাকছে আকর্ষণীয় জয়েনিং বোনাস অফার পাশাপাশি যাত্রীদের জন্য রয়েছে প্রমো কোড ব্যবহার করে প্রথম দশটি ট্রিপে আকর্ষণীয় ডিসকাউন্ট।

তাই অনেক মানুষ এখন ‘উবার’ অ্যাপস ব্যবহার  করে সাশ্রয়ী মূল্যে এবং কম সময়ের মধ্যে নিরাপত্তা সহিত রাইড নিয়ে তাদের নির্দিষ্ট গন্তব্যে পৌঁছে যেতে পারছে।