নুসরাতের সঙ্গে টানাপোড়েন অথচ শালিকা মিমি’র জন্মদিনে নিখিলের শুভেচ্ছা

নুসরাতের সঙ্গে টানাপোড়েন অথচ শালিকা মিমি'র জন্মদিনে নিখিলের শুভেচ্ছা

সুপ্রভাত বগুড়া (বিনোদন): আজ মিমির জন্মদিন। অর্থাৎ নুসরতের ‘বোনুয়া’ বলে মিমি সব মহলেই পরিচিত। নুসরতের সঙ্গে সম্পর্কটা এখন তলানিতে এসে পৌঁছেছে, তাই বলে ‘শ্যালিকাকে’ জন্মদিনে শুভেচ্ছা জানাতে একেবারেই ভুললেন না নুসরতের স্বামী নিখিল।

স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাঙার মুখে এসে দাঁড়ালেও পারিপার্শ্বিক সম্পর্কগুলো যে খারাপ হতে দেননি তিনি, জলের মতো পরিষ্কার হয়ে গেল। ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে মিমিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ এবং অভিনেত্রী নুসরত জাহানও।

Pop Ads

মিমির সঙ্গে বেশ কিছু পছন্দের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করতেও ভুললেন না। অন্যদিকে, একটি আদুরে পোস্ট করেছেন ‘জিজা’ নিখিল জৈন। তিনি লেখেন, ‘জন্মদিনের অনেক শুভেচ্ছা মিমি। আরও বেশি শক্তি ও পজিটিভিটিতে ভরে উঠুক জীবন।

আমাদের মনের জোরের সামনে কোনও শৃঙ্গই উঁচু নয়।’ শুভেচ্ছাবার্তার পাশাপাশি মিমির সঙ্গে নিজের একটি ছবিও পোস্ট করেছেন নিখিল। পোস্ট করেন নুসরতের সঙ্গে তুরস্কে রাজকীয় বিয়ের আসরে তোলা দুটি ছবিও।
গত মাসেই ছিল নুসরতের জন্মদিন। নিখিল কোনওরকম শুভেচ্ছা বার্তা পোস্ট করেন কিনা তা দেখতে মুখিয়ে ছিল নেটিজেনরা।

জল্পনা উস্কে দিয়ে নীরব থাকেন নুসরতের স্বামী। পাশাপাশি গত বছর নভেম্বরে নিখিলের জন্মদিনেও নুসরতের সোশ্যাল মিডিয়ার দেওয়ালও ছিল ফাঁকা। অথচ সে সময় ‘জিজু’র সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে এই একই ছবি শেয়ার করে মিমি লিখেছিলেন- ‘হ্যাপি বার্থ ডে জিজা’।

জন্মদিনে মিমির ঝুলিতে অবশ্য জোড়া শুভেচ্ছা, নিখিল ছাড়াও নুসরত জানালেন শুভেচ্ছা, জানাতে গিয়ে নুসরত ইনস্টা স্টোরিতে লিখেছেন, ‘শুভ জন্মদিন বোনুয়া! তোকে জানাই অনেক শুভেচ্ছা আর ভালোবাসা, এইভাবেই হাসতে থাক।’