নেশা করতে বারণ করায় চাচাকে খুন করলো ভাতিজা !!

সুপ্রভাত বগুড়া (গরম খবর): নওগাঁর ধামইরহাট উপজেলার ইসবপুর ইউনিয়নের পূর্বতাহেরপুর গ্রামে নেশা করতে বারণ করায় ক্ষোভের জেরে ভাতিজার হাতে চাচা খুন হয়েছে। শুক্রবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মোস্তফা কামাল (৩৫)। এ ঘটনায় পুলিশ ঘাতক রাজু হোসেন (১৯)কে আটক করেছে। নিহত গোলাম মোস্তফা ওই গ্রামের মো. আব্দুস সামাদের ছেলে। পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আফতাব হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধামইরহাট থানার অফিসার ইনচার্জ আবদুল মুমিন জানান, ওই গ্রামের এনামুল হক টিটুর ছেলে রাজু হোসেন বেশ কিছুদিন ধরে মাদক সেবন করে আসছিলো। এ খবর জানতে পেরে চাচা গোলাম মোস্তফা রাজুর পিতাকে বিষয়টি অবহিত করেন। এরপর  ক্ষিপ্ত হয়ে শুক্রবার সকাল ৯টার দিকে রাজু হোসেন গোলাম মোস্তফার উপর হামলা করে। এক পর্যায় বাড়ি থেকে ধারালো অস্ত্র নিয়ে এসে গোলাম মোস্তফাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। গ্রামের লোকজন এগিয়ে আসলে রাজু পালিয়ে যায়।

Pop Ads

পরে রক্তাক্ত অবস্থায় গোলাম মোস্তফাকে উদ্ধার করে পাশের জয়পুরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। ঘটনা জানার পরেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে রাজুকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় নিহতের ভাই নিহতের ভাই মাহমুদুল ইসলাম বাদী হয়ে রাজুকে আসামী করে ওইদিন বিকেলে থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

পরে পুলিশ ওই মামলায় রাজুকে গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠায়। থানার অফিসার ইনচার্জ আবদুল মুমিন বলেন, এ ঘটনায় আটক রাজুকে জেল হাজতে পাঠানো হয়েছে এবং লাশ জয়পুরহাট হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।