পরীমণি কাণ্ডে প্রভাবশালীদেরও আইনের আওতায় আনা হবে: (সিআইডি)

পরীমণি কাণ্ডে প্রভাবশালীদের নিয়ে যা বললো সিআইডি

পরীমণি কাণ্ডে যে যতবড় প্রভাবশালী হোক না কেন তাদেরকে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক। শনিবার (৭ আগস্ট) দুপুরে সিআইডির সদর দপ্তরে আয়োজিত সাংবাদিক সম্মেলনে তিনি একথা বলেন।

ওমর ফারুক বলেন, চিত্রনায়িকা পরীমণিসহ ফারিয়া মাহবুব পিয়াসা এবং প্রযোজক নজরুল ইসলাম রাজ আমাদের হেফাজতে রয়েছে। এছাড়া হেলেনা জাহাঙ্গীর, মিশু হাসান এখন আর আমাদের হেফাজতে নেই। তারা অন্য মামলায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাছে রিমান্ডে আছে। আশা করছি দ্রুত সময়ের মধ্যে আমরা আসামিদের শনাক্ত করতে সক্ষম হব।

Pop Ads

তিনি বলেন, পরীমণিসহ অন্যদের মামলার তদন্তভার আমাদের কাছে এসেছে। মামলাগুলোর তদন্ত কাজ শেষ করতে আমাদের সময় লাগবে। তিনি আরো বলেন, মামলগুলোর তদন্তের কাজ সুষ্ঠু ও নিরপেক্ষ হবে এবং যারা এর সঙ্গে সংশ্লিষ্ট তারা যতই প্রভাবশালী হোক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, গত বুধবার (৪ আগস্ট) রাতে বনানীর বাসায় পৃথক অভিযান চালিয়ে পরীমণি ও রাজকে আটক করে র‍্যাব। অভিযানকালে তাদের বাসা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

এরপর বৃহস্পতিবার সন্ধ্যার পরীমণি ও তার সহযোগী দীপু এবং প্রযোজক রাজ ও তার সহযোগী সবুজ আলীর বিরুদ্ধে বনানী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে র‌্যাব। মামলাটি পুলিশ সদর দপ্তরের এক নির্দেশনায় সিআইডি’র কাছে হস্তান্তর করা হয়।