বগুড়ায় এক স্কুল ছাত্রীকে মোবাইল না কিনে দেওয়ায় আত্মহত্যা !

বগুড়ায় এক স্কুল ছাত্রীকে মোবাইল না কিনে দেওয়ায় আত্মহত্যা ! প্রতিকী ছবি-আকাশ

স্টাফ রিপোর্টার : মোবাইল ফোন না পেয়ে বগুড়ায় নওমি পারভিন (১৪) নামের দশম শ্রেণির এক ছাত্রী আত্নহত্যা করেছে। মঙ্গবার রাতে কোন এক সময় নাটাইপাড়া ধাওয়াপাড়া এলাকায় নিজ বাড়িতে গলায় ফাস দিয়ে ওই স্কুল ছাত্রী আত্নহত্যা করে।

পরে তার পরিবারের সদস্যরা নওমিকে উদ্ধার করে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে রাত ১১টা ১০মিনিটে মৃত ঘোষণা করে।

Pop Ads

বগুড়া সদর থানার এসআই সোহেল রানা জানান,রাতে হাসপাতালে আনার পরে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন এবং আমাদের খবর দেন। লাশের সুরতহালে আত্নহত্যার সব আলামত ছিলো।

মেয়ের বাবা প্রবাসে থাকায় তার মা ও চাচা কারো পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় তাদের অনুরোধে ময়না তদন্ত ছাড়া লাশ হস্তান্তর করা হয়েছে।

নওমি পরিবারের বরাত দিয়ে তিনি আরও জানান, তার বাবা প্রবাসে থাকে এখানে সে মা ও চাচাদের সাথে থাকতো সে দীর্ঘদিন থেকে একটি স্মাট ফোন পাওয়ার জন্য জেদ করে আসছিলো।

সব শেষ তার বাড়ি থেকে তাকে ঈদুল ফিতরের পরেও মোবাইল ফোন কিনে দেয়নি। পরে মঙ্গবার রাতে বাড়িতে তার মায়ের সাথে অভিমান করে সে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান,পরিবারের পক্ষ থেকে কারো অভিযোগ না থাকায় কোন মামলা দায়ের হয়নি। লাশ তাদের পরিবারের সদস্যদের কাছে রাতেই হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here