বগুড়ায় চারমাথা আবাসিক হোটেল বন্ধ ও মালিক কথিত পুলিশ সদস্য ইমরানের শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

বগুড়ায় চারমাথা আবাসিক হোটেল বন্ধ ও মালিক কথিত পুলিশ সদস্য ইমরানের শাস্তির দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

 রায়হানুল ইসলাম, বগুড়া: বগুড়ার কেন্দ্রীয় বাস টার্মিনালের উত্তরে ব্যাঙের ছাতার মত গড়ে ওঠা কয়েকটি অবৈধ আবাসিক সহ চারমাথা আবাসিক হোটেল বন্ধ ও মালিক কথিত পুলিশ সদস্য ইমরানের শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে এলাকাবাসী।

শুক্রবার জুমার নামাজ পর ধর্মপ্রাণ মুসল্লি সহ এলাকাবাসী মানববন্ধন মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। কর্মসূচিতে অবিলম্বে অবৈধ দেহ ব্যবসা বন্ধ করতে প্রশাসনের প্রতি আহ্বান জানানো হয়েছে। একই সাথে এই অবৈধ ব্যবসার সঙ্গে জড়িত মূল মালিক একজন পুলিশ সদস্য হয়ে কিভাবে এই অবৈধ ব্যবসা পরিচালনা করতে পারেন মানববন্ধন থেকে বক্তারা এমন প্রশ্ন ছুড়ে দিয়েছেন প্রশাসনের কাছে।

Pop Ads

বক্তারা জানান, প্রশাসনের নীরব ভূমিকার কারণে দীর্ঘদিন ধরে এই অবৈধ যৌন ব্যবসা এখানে চলে আসছে। আর কোন অবৈধ ব্যবসা এখানে করতে দেয়া হবে না বলে এলাকাবাসী কঠোর হুঁশিয়ারী উচ্চারণ করেন। ১৬ নং ওয়ার্ড কাউন্সিলর আমিন আল মেহেদী এর নেতৃত্বে শত শত এলাকাবাসী বিক্ষিপ্ত হয়ে এই হোটেল বন্ধ ও বিচার দাবি করেন।

এ সময় উত্তেজিত কিছু জনতা অবিলম্বে চারমাথা আবাসিক হোটেলটি বন্ধ করার আহ্বান জানান। এসময় কাউন্সিলর মেহেদী উত্তেজিত জনতাকে শান্ত করতে জানান, আমরা আইন হাতে তুলে নেব না। প্রশাসন যেন এখন থেকে এ কার্যক্রম পুরোপুরি এখানে বন্ধ করার ব্যবস্থা নেয়।

যদি ব্যবস্থা না করা হয় তাহলে উত্তেজিত জনতা এখানকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে দেবে না বলেও হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি। নিশিন্দারা পাইকপাড়া গ্রামবাসীর উদ্যোগে এই মানববন্ধনে স্কুল, কলেজ, মাদ্রাসা সহ এলাকার শত শত মানুষ অংশ গ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা জানান, এখানকার পরিবেশ সুস্থ স্বাভাবিক রাখতে চারমাথা আবাসিক হোটেল আজ থেকে বন্ধ করা হোক। রায়হানুল ইসলাম বগুড়া প্রতিনিধি দৈনিক গণমানুষের আওয়াজ সাধারণ সম্পাদক বাংলাদেশ সাংবাদিক জোট বগুড়া জেলা কমিটি