বগুড়ায় নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে যে কোন অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে 

বগুড়ায় নন্দীগ্রাম পৌরসভা নির্বাচনে যে কোন অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে। ছবি-এমদাদুল

সুপ্রভাত বগুড়া (এমদাদুল হক নন্দীগ্রাম বগুড়া প্রতিনিধি): বগুড়ার নন্দীগ্রাম পৌর নির্বাচন সুষ্ঠু হবে এমন আশাবাদ ব্যাক্ত সহ নির্বাচনে যেকোনো অপ্রীতিকর ঘটনা প্রশাসন কঠোর হস্তে দমন করবে, এমন হুংকার দিয়েছেন নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ ওসি কামরুল ইসলাম।

২১শে জানুয়ারী সকাল ১১টায় পৌর এলাকার ঢাকুইর গ্রামে ২নং বিট অফিসে ৪/৫/৬ ওয়ার্ডের প্রার্থী ও সাধারন জনগনের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন।

Pop Ads

এসময় তিনি আরো বলেন, প্রতিটি প্রার্থীর প্রতিটি বাড়িতে ভোট চাওয়ার স্বাধীনতা রয়েছে এবং প্রতিটি ভোটারের তাদের পছন্দ মত প্রার্থীকে ভোট দেওয়ার স্বাধীনতা রয়েছে আর তাদের এই স্বাধীনতায় যে বাধা প্রদান করবে তার কঠিন শাস্তির মুখোমুখি হতে হবে।

উক্ত মতবিনিময় সভায় সকলের সহযোগীতা চেয়ে যে কোন অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা পাওয়া মাত্রই সরাসরি নন্দীগ্রাম থানার ওসির নাম্বারে ফোন দিয়ে জানাতে অনুরোধ সহ জন-সাধারণের মাঝে তার ভিজিটিং কার্ড বিলি করেন।

উল্লেখ্য ৩য় ধাপে আগামী ৩০শে জানুয়ারী নন্দীগ্রাম পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। উক্ত নির্বাচনে ৩জন মেয়র প্রার্থী, ২৭জন কাউন্সিলর প্রার্থী ও ১০জন সংরক্ষিত মহীলা কাউন্সিলর প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।