বগুড়ায় যুব কমিটির পক্ষ থেকে জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু ও যুবলীগ সভাপতি শুভাশিস পোদ্দার লিটনের আশু রোগমুক্তি কামনা

বগুড়ায় যুব কমিটির পক্ষ থেকে জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু ও যুবলীগ সভাপতি শুভাশিস পোদ্দার লিটনের আশু রোগমুক্তি কামনা। ছবি-মিরাজুল মোমিনিন

সুপ্রভাত বগুড়া (মিরাজুল): বগুড়ায় জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার পক্ষ থেকে জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু ও যুবলীগ সভাপতি শুভাশিস পোদ্দার লিটনের আশু রোগমুক্তি কামনায় সকলের কাছে দোয়া চেয়ে বিবৃতি প্রকাশ করা হয়েছে।

বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি মজিবর রহমান মজনু করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় চিৎিসাধীন আছেন। এদিকে করোনা কালের ফ্রন্টলাইন যোদ্ধা এবং করোনা ও বগুড়া পরিস্থিতি সেচ্ছাসেবী সংগঠনের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য বগুড়াবাসির প্রিয় মুখ বগুড়া জেলা যুবলীগের সভাপতি সাবেক ছাএনেতা শুভাশিস পোদ্দার লিটনও করোনায় আক্রান্ত।

Pop Ads

তাই বগুড়াব মাটি ও মানুষের প্রিয় দুই মুখ জেলা আওয়ামীলীগ সভাপতি মজিবর রহমান মজনু ও যুবলীগ সভাপতি শুভাশিস পোদ্দার লিটনের  আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে বিবৃতি দিয়েছেন জাতীয় শ্রমিকলীগ-যুব কমিটি বগুড়া জেলা শাখার প্রতিষ্ঠাতা ও সভাপতি রাকিব উদ্দিন প্রাং সিজার ও সাধারণ সম্পাদক মো: আশরাফুল ইসলাম রহিত।

এ সময় সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  বিবৃতিকালে নেতৃবৃন্দরা মহান আল্লাহ তায়ালার নিকট তাদের সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন এবং উভয়ের পরিবারের সকল সদস্যদের ধৈর্য্য ধারনে তৌফিক দানের জন্য মহান আল্লাহর দরবারে ফরিয়াদ জানিয়েছেন।সেই সাথে বগুড়াবাসী সহ দেশবাসীর কাছে প্রিয় নেতাদ্বয়ের সুস্থতার জন্য দোয়া কামনা করেছেন।