বগুড়ায় ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

বগুড়ায় ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব , বগুড়া): নানা কর্মসূচীর মধ্য দিয়ে বগুড়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচীতে ছিল, সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ জিয়ার প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন, বাদ জুম্মা বায়তুর রহমান সেন্ট্রাল মসজিদে আরাফাত রহমান কোকোসহ জিয়া পরিবার ও দলের নেতাকর্মীদের রুহের মাফেরাত কামনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যন তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মাহফিল এবং বিকালে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও কেক কর্তন করা হয়।

শুক্রবার ১লা জানুয়ারী বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল বগুড়া জেলা শাখা এসব কর্মসুচি পালন করে।
বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান এর সভাপতিত্ব অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম মোঃ সিরাজ।

Pop Ads

তিনি বলেন, ছাত্রদলের গৌরব উজ্জল ইতিহাস রয়েছে। ’৯০ দশকে স্বৈরাচার এরশাদ সরকারের পতন আন্দোলনে ছাত্রদল অগ্রনী ভূমিকা পালন করেছে। ছাত্রদল আজ তারেক রহমানের নেতৃত্বে আবারও জেগে উঠেছে। তাই ছাত্রদলের আন্দোলনে এ সরকারের পতন নিশ্চিত হবে ইনশাআল্লাহ।

বগুড়া জেলা ছাত্রদলের আয়োজনে ও জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যানের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু, বগুড়া-৪ আসনের সংসদ সদস্য মোশাররফ হোসেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহŸায়ক এ্যাড. সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার বেলাল, জেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য রেজাউল করিম বাদশা,

আলী আজগর তালুকদার হেনা, মাহবুবর রহমান বকুল, আহসানুল তৈয়ব জাকির, এম আর ইসলাম স্বাধীন, কেএম খায়রুল বাশার, সহিদ উন নবী সালাম, শেখ তাহা উদ্দিন নাইন, মনিরুজ্জামান মনির, মাফতুন আহমেদ খান রুবেল, বগুড়া জেলা যুবদলের আহŸায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম সহ প্রমুখ।