বগুড়ায় তালাকপ্রাপ্ত বিধবা নারীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রবিবার বগুড়ার ৮নম্বর ওয়ার্ডের সেউজগাড়ী এলাকায় তালাকপ্রাপ্ত ও বিধবা নারীদের মাঝে ঈদ ও ইফতার সামগ্রী বিতরণ করেন ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়ায় তালাকপ্রাপ্ত বিধবা নারীদের মাঝে ঈদ সামগ্রী ও ইফতার বিতরণ করা হয়েছে। ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিনের নিজস্ব উদ্যোগে মেরী সমাজ কল্যান সংস্থা এটি বাস্তবায়ন করে।

গতকাল রবিবার বিকেলে বগুড়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডে সেউজগাড়ী এলাকায় মেরী সমাজ কল্যান সংস্থার হলরুমে শতাধিক তালাকপ্রাপ্ত ও বিধবা নারীদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়। উদ্বোধন করেন জলেশ্বরীতলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক এডোনিস বাবু তালুকদার। মেরি সমাজ কল্যান সংস্থার নির্বাহী পরিচালক মেহেরুন নেছার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠানদ্বয়ের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন।

Pop Ads

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ঈদ মানেই আনন্দ। ঈদের সম আনন্দ ভাগাভাগি করার নিমিত্তে ধনীরা গরীবদের সহযোগীতা করার মধ্য দিয়ে তাদের মুখে হাসি ফোটাতে হবে। আল্লাহর বিধান মতে, গরীবরা যেন কখনও কিছু হতে বঞ্চিত না হয় এটি বাস্তবায়নেই মূলত আমার এ ধরণের প্রয়াস।

সিয়াম সাধনার শুরু হতে শেষ অবধি পথশিশু, সমাজের সুবিধা বঞ্চিত নারী পুরুষ, বৃদ্ধাশ্রম, এতিমদের মাঝে আমার ক্ষুদ্র ঈদ উপহার ও ইফতার সামগ্রী বিতরণ চলমান রয়েছে। এ সহযোগীতায় আমার জীবদ্দশায় রাখতে পারি এ জন্য সবার দোয়া চাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জলেশ্বরীতলা ব্যবসায়ী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক এমএ রশিদ, বগুড়া শহর কমিউনিটি পুলিশিং কমিটির সদস্য সৈয়দ আব্দুর রহমান, মাকছুদা বেগম পলি, এস.এম ফুডস এর ডিএস.এম মোঃ সোহেল সহ প্রমুখ।