বগুড়ায় দুস্থদের মাঝে ইফতার ঈদ সামগ্রী ও শাড়ি-লুঙ্গি বিতরণ

ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিনের নিজস্ব উদ্যোগে গতকাল সোমবার শহরের কলোনী এলাকায় দুস্থদের মাঝে ঈদ সামগ্রী ও শাড়ি-লুঙ্গি করা হয়। ছবি-মামুন

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): বগুড়ায় দুস্থদের মাঝে ইফতার, ঈদ সামগ্রী ও শাড়ি-লুঙ্গি বিতরণ করা হয়েছে। ওয়ার্ল্ডভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিনের নিজস্ব উদ্যোগে গতকাল সোমবার বিকেলে শহরের কলোনী এলাকায় দু‘শতাধিক মানুষের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

প্রতিষ্ঠানদ্বয়ের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন বলেন, নিরানন্দ থেকে কেহই যেন ঈদ উদযাপন না করে এজন্যই সিয়াম সাধনার মাসে মাসব্যাপি বগুড়া শহরের বিভিন্ন ওয়ার্ডে এ ধরনের বিতরণ চলমান রেখেছি। ধনবানদের জন্য শুধুমাত্র ঈদ আনন্দ নয়, ঈদের আনন্দ সবার জন্য।

Pop Ads

ঈদের আনন্দ ভাগাভাগি করার ক্ষেত্রে কোন ধরনের বৈষম্য যেন না হয় এজন্য বিত্তবানদের এগিয়ে আসতে হবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাহবুব আলম মামুন, খায়রুল বাসার, ফরহাদ চৌধুরী, রাকিব হোসেন, কায়ছার উল আলম, আপন, মাহিন, মিতু, আয়শা আক্তার রিয়া, সুমনা, সাগর, পিংকি, ফারজানা সাফরিন প্রমুখ।