বগুড়ায় পৌর ছাত্রলীগের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

বুধবার বিকেলে বাদ আসর পৌর শহরের পৌর পার্ক মসজিদে করোনা আক্রান্ত বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনুর সুস্থতা কামনা করে বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া পৌর শাখার উদ্যোগে দোয়া মাহফিল করা হয়েছে। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): করোনা আক্রান্ত বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনুর সুস্থতা কামনা করে বাংলাদেশ ছাত্রলীগ বগুড়া পৌর শাখার উদ্যোগে দোয়া মাহফিল করা হয়েছে।

আজ বুধবার বাদ আসর বগুড়া শহরের পৌর পার্ক মসজিদে দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পৌর ছাত্রলীগ নেতা নাছের, ছাব্বির, সাগর, সুজন, সোহেল, মোস্তফা আল মামুন, কাওছার আহমেদ জয়, সৈকত হোসেন লালন,

Pop Ads

রাফিউল ইসলাম পারভেজ, রাকিবুল হাসান রাতুল, হাসিবুল হাসান সাঞ্জু, মেহেদী হাসান নাফি, আজবিন রিফাত, শ্যামল, আসিফ সহ আরও অনেকে।

করোনাকালীন সময় থেকে সরকারি নির্দেশনা, স্বাস্থ্য বিধি মেনে  মানুষের দ্বারেদ্বারে ঘুরে খাদ্য বিতরণসহ করোনাকালীন সময়ে মানুষের জন্য কাজ করে এখন নিজেই করোনা আক্রান্ত হয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু নিজেই করোনা আক্রান্ত হয়ে নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন।

তার দ্রুত সুস্থতা কামনা করে বাদ আসর দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন পৌর পার্ক মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা রবিউল ইসলাম।