বগুড়ায় প্রভাতফেরী পরিবারের পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরণ

প্রভাতফেরী পরিবারের পক্ষ থেকে গতকাল শনিবার বিকেলে শহরের বিভিন্ন স্থানে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ছবি-প্রতিবেদক

সুপ্রভাত বগুড়া (নিজস্ব প্রতিবেদক): পবিত্র মাহে রমজান উপলক্ষে বগুড়ায় প্রভাতফেরী পরিবারের পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার বিকেলে শহরের ইয়াকুবিয়া মোড়সহ বিভিন্ন স্থানে ঘুরে ঘুরে তারা এই ইফতার বিতরণ করে।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা শ্রমিক লীগের দপ্তর সম্পাদক হারুনুর রশিদ রাফি, প্রভাতফেরী পরিবারের উপদেষ্টা নাহিদুল ইসলাম নাহিদ, সভাপতি মহান রহমান, সাধারণ সম্পাদক শুভ, প্লাবন, শুভ, ফাহিম জুবায়ের সান্ত, তৌফিক, লেমন, জিহাদ, বাবর, সামিউল, শাফি প্রমুখ।

Pop Ads

বিতরণকালে নেতারা বলেন, আমরা এই সংগঠনের পক্ষ থেকে প্রতিবছর সুবিধা বঞ্চিত, গরীব ও দুঃস্থ্যদের মাঝে ইফতারসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও বিভিন্ন সময়ে পথ শিশুসহ ছিন্নমুল মানুষদের নিয়েও কাজ করা হয়। এই সংগঠনটি মুলত সমাজের অবহেলিত মানুষদের নিয়ে কাজ করে।

এসময় তারা রাজনৈতিক সংগঠন, সামাজিক সংগঠন ও সমাজের বিত্তবান ব্যক্তিদের সুবিধা বঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানোর আহব্বান জানান। তারা আরো বলেন, বর্তমানে দেশে দ্বিতীয় বারের মতো করোনার প্রাদুর্ভাব দেখা দিয়েছে।

এই সংক্রমণ রোধে সবাইকে সচেতন হতে হবে। সচেতন হলেই করোনা দূর করা যাবে। আসুন আমরা সবাই প্রতিনিয়ত মাস্ক সাবান ও হ্যান্ডস্যানিটাইজার ব্যাবহার করি।