বগুড়ায় প্রীতি ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

শুক্রবার বিকালে শহরতলীর ভাটকান্দি এলাকায় প্রীতি ও সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।-সুপ্রভাত বগুড়া

বগুড়া পৌরসভার ২১ নং ওয়ার্ডের ভাটকান্দি এলাকায় মাদক, সন্ত্রাস নির্মুল করার লক্ষ্যে প্রীতি ও সুধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে শহরতলীর ভাটকান্দি মধ্যপাড়া মক্তব সংলগ্ন স্থানীয় একটি মাঠে ভাটকান্দি সন্ত্রাস, মাদক নির্মুল ও সামাজিক উন্নয়ন কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

বিশিষ্ট সমাজ সেবক রুহুল আমিন এর সভাপতিত্বে এবং শহর যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহিরুল ইসলাম মানিকের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য রাগেবুল আহসান রিপু।

Pop Ads

বিশেষ অতিথি ছিলেন সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু ওবায়দুল হাসান ববি, সদর থানার অফিসার ইনচার্জ নুরে আলম সিদ্দিকী, জলেশ্বরীতলা ব্যবসায়ী মালিক সমিতির সাধারন সম্পাদক এ্যাডোনিস বাবু তালুকদার, বনানী পুলিশ ফাড়ির ইনচার্জ তারিকুল ইসলাম, নারুলী পুলিশ ফাড়ির ইনচার্জ মাহমুদ হাসান।

আরো উপস্থিত ছিলেন এস এম আব্দুল বাকী, আজিজার রহমান বাবু, আব্দুল বারী তারা, শফিকুল ইসলাম ফরিদ, শহিদুল ইসলাম, আলী হাসান বাবু, রবিউল ইসলাম ফারুক প্রমুখ।