বগুড়ায় ব্যবসায়ী নেতা রানার বিরুদ্ধে অপপ্রচার ও মিথ্যা অভিযোগের প্রতিবাদে মানবন্ধন

আজ শনিবার বেলা সাড়ে ১১ টায় দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন রানা এবং তার স্ত্রী দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেটের কর্ণধার আকিলা সরিফা সুলতানা খানম এর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক অভিযোগ দায়েরের প্রতিবাদে বগুড়া শহরের সাতমাথায় মানববন্ধন অনুষ্ঠিত হয়। ছবি-হেলাল

স্টাফ রিপোর্টার: বগুড়ার নওয়াব বাড়ী রোডস্থ দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেট ব্যবসায়ী সমতির সভাপতি, জেলা বিড়ি শিল্প মালিক সমিতির সভাপতি ও জেলা দোকান মালিক ঐক্য পরিষদের সদস্য সচিব আনোয়ার হোসেন রানা এবং দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেটের কর্ণধার আকিলা সরিফা সুলতানা খানমের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রমূলক মিথ্যা অভিযোগের প্রতিবাদে আজ শনিবার (০৩-১০-২০২০) বেলা ১১ টায় বগুড়া শহরের সাতমাথায় মানববন্ধন এবং প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, একাধিক মামলার আসামি মোফাজ্জল হোসেন রঞ্জু ওরফে ধলা মিয়া, ফেরদৌস আলম ফটু ও আবুল হোসেন খোকন আনোয়ার হোসেন রানা দম্পত্তিকে হত্যাসহ ক্ষতি সাধনে দীর্ঘ দিন যাবত ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরই ধারাবাহিকতায় পারিবারিক বিষয় নিয়ে রাজনৈতিকভাবে হেয় করার অপচেষ্টার অংশ হিসেবে বিএনপি-জামায়াত ও তাদের এজেন্টরা ষড়যন্ত্রমূলকভাবে তার নামে মিথ্যা মামলা দিতে উস্কানী অব্যাহত রেখেছে।

Pop Ads

নেতৃবৃন্দ অবিলম্বে এসব অপতৎপরতা বন্ধের আহ্বান জানান। নতুবা বগুড়ার ব্যবসায়ী সমাজ কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে। এছাড়া দেলওয়ারা বেগম ও তাদের জামাই এবং মেয়েদের ব্যাংক হিসাব তল্লাশিসহ ১০০ কোটি টাকার উৎস তদন্ত স্বাপেক্ষে মিথ্যা অভিযোগকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।

ব্যবসায়ী সমিতির সহ সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে সাধারন সম্পাদক হাসান হামিদুর রহমান রাজুর সঞ্চালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, যুগ্ম সাধারন সম্পাদক রাশেদ খন্দকার চপল, সাংগঠনিক সম্পাদক সায়দুর রহমান বাবু, সহ-সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, ব্যবসায়ী নেতা আব্দুর রাজ্জাক পিন্টু, তহিদুল ইসলাম রুমন,

ফরহাদ হোসেন, আব্দুর রাজ্জাক, অরুন, আব্দুর রহিম, আজাদ, সোহাগ, লোকমান, শাহাদত, সুজন, অ্যান্থনী, জয়ন্ত কুমার, রবি ঘোষ, ফ্রান্সিস রোজারিও, আব্দুর রশিদ, উৎপল, হুমায়ন, রিয়াল, শহীদ, পিয়াল, মাহবুব, শুভ, শাকিল, কনক, মামুন, আজিজুর রহমান, সুলতান, রাজু, আমিনুর, মাসুমসহ প্রমুখ।