বগুড়ায় সদর থানা পুলিশের অভিযানে  চোর সহ ৩টি চোরাই অটোরিক্সা উদ্ধার

বগুড়ায় সদর থানা পুলিশের অভিযানে  চোর সহ ৩টি চোরাই অটোরিক্সা উদ্ধার

শাফায়াত সজল, বগুড়া : বগুড়া সদর থানা পুলিশের বিশেষ অভিযানে ৩টি চোরাই অটোরিক্সা সহ ১ জন চোর গ্রেফতার। আজ (১৬-০৫-২৩) মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করার পর বিজ্ঞ আদালত তাকে কারাগারে পাঠিয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরে আলম সিদ্দিকী।

গ্রেফতার আসামীর নাম মাসুম বিল্লাহ (২৩)। সে বগুড়া জেলার কাহালু উপজেলার পাইকর ইউনিয়নের ভুগইল কালিতলা এলাকার বাদশা সাকিদারের পুত্র বলে জানা গেছে। পুলিশ জানায়, আটক মাসুম বিল্লাহ চালক সেজে বিভিন্ন অটোরিকশা ও গ্যারেজ মালিকদের সঙ্গে সুসম্পর্ক গড়ে তুলতেন।

Pop Ads

পরে সময় সুযোগ বুঝে অটোরিকশা চুরি করতেন। চুরির ঘটনায় গতকাল সোমবার রাত পৌনে ১২টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন থেকে মাছুমকে গ্রেপ্তার করে পুলিশ। পুলিশ জানায়, সোমবার সকালে বগুড়া শহরের হাকিরমোড় সুলতানগঞ্জপাড়া এলাকার গ্যারেজ থেকে মাসুদ রানা নামের এক ব্যক্তির অটোরিকশা চুরি হয়। এই ঘটনায় বাদী হয়ে সদর থানায় রাতে চুরির মামলা দায়ের করেন।

পরে রাত পৌনে ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানার ওসি নূরে আলম সিদ্দিকীর দিক নির্দেশনায় এস আই মুঞ্জুরুল রহমান সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালিয়ে মাছুম বিল্লাহকে গ্রেপ্তার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে চুরি হওয়া একটি অটোরিক্সা সহ মোট ৩টি রিক্সা ও রিক্সার তিনটি ব্যাটারি উদ্ধার করেন।

এব্যাপারে মামলার বাদী মাসুদ রানা বলেন, রিক্সা ভাড়া দিয়েই আমার সংসার চলতো। রিক্সা হারানোর পর অনেক খোজাখুজি করে না পেয়ে থানায় মামলা করি। অতিদ্রুত অভিযান করে হারানো রিক্সাটি উদ্ধার করে দেওয়ায় জেলা পুলিশের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। উল্লেখ্য, উদ্ধারকৃত সব রিক্সা মালকানা যাচাইপূর্বক আইনী প্রক্রিয়ায় মালিকদের আদালত থেকে গ্রহণ কর‍তে হবে।