বগুড়ায় সরঞ্জামসহ শহীদ চান্দু স্টেডিয়াম থেকে কর্মকর্তা-কর্মচারী প্রত্যাহার

বগুড়ায় সরঞ্জামসহ শহীদ চান্দু স্টেডিয়াম থেকে কর্মকর্তা-কর্মচারী প্রত্যাহার

উত্তরবঙ্গের একমাত্র আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম থেকে প্রত্যাহার করা হচ্ছে বিসিবি কর্তৃক নিযুক্ত সব কর্মকর্তা-কর্মচারীকে। একই সাথে, গ্রাউন্ডসের রোলার, পিচ কাভারসহ সব মালামাল গুটিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার বিকেলে এসব বিষয় জানিয়েছেন শহীদ চান্দু স্টেডিয়ামের বিসিবির ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল। এর আগে বুধবার দুপুরে স্টেডিয়াম থেকে লোকবলসহ মালামাল গুটিয়ে নেওয়ার বার্তা দেওয়া হয় তাদের।

Pop Ads

বগুড়ার ভেন্যু ম্যানেজার জানান, ঢাকা থেকে মোবাইলে নির্দেশ দেওয়া হয় শহীদ চান্দু স্টেডিয়ামে থাকা বিসিবি’র সব মালামাল ঢাকাস্থ মিরপুর স্টেডিয়ামে পাঠিয়ে দিতে। একই সাথে বগুড়ায় কর্মরত বিসিবির ১৭ জন কর্মকর্তা-কর্মচারীকে বৃহস্পতিবারের মধ্যে ঢাকায় রিপোর্ট করতে বলা হয়েছে।

বিসিবি’র পাঠানো পত্রে উল্লেখ করা হয় হয়, বিগত কয়েক বছর যাবৎ বগুড়া জেলা ক্রীড়া সংস্থার অসহযোগিতার ফলে শহীদ চান্দু স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড কর্তৃক নিয়মিতভাবে টুর্নামেন্ট/লীগ আয়োজন করা সম্ভব হচ্ছে না। এরই পরিপ্রেক্ষিতে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড উক্ত স্টেডিয়ামের রক্ষণাবেক্ষণের যাবতীয় দায়-দায়িত্ব জাতীয় ক্রীড়া পরিষদের নিকট হস্তান্তরের সিদ্ধান্ত গ্রহণ করেছে।