বগুড়ায় স্ত্রীর পরকিয়ায় স্বামী বলি, গ্রেফতার ৪ !

বগুড়ায় স্ত্রীর পরকিয়ায় স্বামী বলি, গ্রেফতার ৪ ! ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব বগুড়া প্রতিনিধি): বগুড়ার সারিয়াকান্দিতে স্ত্রীর পরকিয়া প্রেমের বলি হয়েছে আশিক (২৫) খান নামে এক স্বামী। স্ত্রী ঘাতকদের সাথে নিয়ে আশিককে স্বাস রোধ করে হত্যা করে উপজেলার বাংগালী নদীতে লাশ ভাসিয়ে দেয়। এ ঘটনার সাথে জরিত ৪ জন কে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার কৃতরা হলো নিহতের স্ত্রী মিনা বেগম (২৩) প্রেমিক শিবলু ফকির(২৫), নয়ন সিয়াম(২১) ও নাইম(২২)। নিহত আশিক ফুলাবাড়ী মধ্যপাড়া পাড়া গ্রামের সালাউদ্দিন এর পুত্র। সোমবার ৫ অক্টোবর থানার ওসি আলামিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Pop Ads

অভিযোগ সুত্রে জানাযায়, শুক্রবার বিকালে আশিক স্ত্রী মিনাকে সাথে নিয়ে বেড়াতে যায়। রাতে ফেরার সময় পরকিয়া প্রেমিক ও ঘাতকদের সাথে নিয়ে তাকে স্বাস রোধ করে হত্যা করে এবং মুখ মন্ডল দাহ পদার্থ দিয়ে ঝলষে দিয়ে বাংগালী নদীতে ভাসিয়ে দেয়।

সারিয়াকান্দী থানার ওসি আলামিন জানান, ঘাতকরা বিষয়টি গোপন রাখলেও নিখোজ হওয়া আশিককে খুজে না পাওয়ায় ্এলাকায় শোকের ছায়া নেমে আসে। এরপর রোববার বাংগালী নদীতে মরদেহের খোজ পেলে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

স্থানীয়রা জানান, নিহত আশিকের স্ত্রী মিনা বেগমের সহিত এলাকার শিবলু ফকিরের পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল। এ কারনে আশিককে হত্যা করা হয়েছে। এঘটনায় নিহতের বড়ভাই বাদী হয়ে থানায় হত্যা মামলা দায়ের করছে।