বগুড়া জেলা বিডিএমপিএ’র দোয়া ও ইফতার মাহফিল

বগুড়া জেলা বিডিএমপিএ’র দোয়া ও ইফতার মাহফিল

স্টাফ রিপোর্টার: বগুড়া জেলা ডিপ্লোমা মেডিকেল প্রাইভেট প্রাকটিশনার এসোসিয়েশন (বিডিএমপিএ) এর দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহরের আইএইচটি গ্যালারীতে এ অনুষ্ঠানের আয়োজন করা।

সংগঠনের জেলা শাখার আহবায়ক ডাঃ মো. আরমান আতিকের সভাপতিত্বে এবং ডাঃ আব্দুল্লাহ আল নোমান এর সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন স্বাচিপ বগুড়া জেলা শাখার সভাপতি ডাঃ সামির হোসেন মিশু। বিশেষ অতিথি ছিলেন ইন্সটিটিউট অব হেলথ টেকনোলজির অধ্যক্ষ ডাঃ আমায়াত উল হাসিন,

Pop Ads

মোহাম্মাদ আলী হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাঃ এ টি এম নুরুজ্জামান, মোহাম্মাদ আলী হাসপাতালের আর এম ও ডাঃ শফিক আমিন কাজল। উপস্থিত ছিলেন ডাঃ শাওন, ডাঃ আমিনুল ইসলাম, সংগঠনের জেলা শাখার রাব্বি, শাহাব উদ্দিন, আরমান, সোহাগ, সামি, আশরাফ, জীবন, ডেন্টাল পরিষদের সভাপতি আশরাফ আলী, টেকনোলজি পরিষদের সভাপতি শাজাহান আলী, সাজু এবং ফরিদ প্রমুখ।

ক্যাপশনঃ বৃহস্পতিবার বিকালে শহরের আইএইচটি গ্যালারীতে বগুড়া জেলা ডিপ্লোমা মেডিকেল প্রাইভেট প্রাকটিশনার এসোসিয়েশন (বিডিএমপিএ) এর দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন স্বাচিপ বগুড়া জেলা শাখার সভাপতি ডাঃ সামির হোসেন মিশু।