বগুড়া পৌরসভা নির্বাচনে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর গণসংযোগ মতবিনিময়ে বর্তমানে আলোচিত মুখ আলহাজ্ব আব্দুল গফুর প্রাং

বগুড়া পৌরসভা নির্বাচনে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর গণসংযোগ মতবিনিময়ে বর্তমানে আলোচিত মুখ আলহাজ্ব আব্দুল গফুর প্রাং। ছবি-সালমান

সুপ্রভাত বগুড়া (এস এম সালমান হৃদয়): জনগণের সেবা করার আকাংখা পোষণ করে একটি দূর্নীতিমুক্ত সমাজ মাদক ও সন্ত্রাস মুক্ত এলাকা, নারী ও শিশু নির্যাতন বাল্যবিবাহ প্রতিরোধে কঠোর পদক্ষেপে পরিকল্পিত পরিচ্ছন্ন আধুনিক মডেল পৌর এলাকা গড়ে তুলতে আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে ১৫ নং ওয়ার্ড কাউন্সিলরপ্রার্থী আলহাজ্ব আব্দুল গফুর প্রাং প্রচারপ্রচারণা গণসংযোগ, ও মতবিনিময় সভা অব্যাহত রেখেছেন।

স্থানীয় এলাকাবাসীর একাধিক সুত্রে জানা যায়,আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে সবার পরিচিত মুখ ও বগুড়া জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল গফুর প্রাং এলাকার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ধর্মী মসজিদ মাদরাসা ও গরীব দুঃখী সাধারণ মানুষের কন্যাদানে আর্থিক সহায়তাসহ ক্রীড়া সাংস্কৃতিক বিভিন্ন সামাজিক কর্মকান্ডে এলাকার উন্নয়নে অংশগ্রহণ করা তার বংশগত চারিত্রিক পারিবারিক বৈশিষ্ট্য।

Pop Ads

তার প্রার্থীতা নিয়ে এলাকার বিভিন্ন বয়সের মানুষের সঙ্গে কথা বলে জানা গেছে, বিভিন্ন উন্নয়নমুখী কর্মকান্ডে নিজস্ব আর্থিক প্রতিশ্রুতি ও বাস্তবায়নের দৃষ্টান্তস্থাপনে উল্লেখযোগ্য ভুমিকা রাখায় তিনি ইতিমধ্যে এলাকায় ব্যাপক সাড়া ফেলে দিয়েছে। তিনি সকল কে ঐক্যবদ্ধ করতে নির্বাচনের মাঠে বিভিন্ন কাজ করে যাচ্ছেন।

শুধু যুব সমাজ নয়, ছাত্র, শিক্ষক, মুরুব্বিয়ানা সকল ধর্ম বর্ণের মানুষ আসন্ন বগুড়া পৌরসভা নির্বাচনে বিশিষ্ট শ্রমিক নেতা আলহাজ্ব আব্দুল গফুর প্রাংকে কাউন্সিলর হিসেবে প্রত্যাশা করছেন। তিনি ১৫নং ওয়ার্ডের সকল ভোটার বৃন্দের সহযোগীতা ও দোয়া কামনা করেছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।

তিনি জানান সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত একটি মডেল পৌর ও আধুনিক তথ্য প্রযুক্তি সম্পন্ন ডিজিটাল পৌরসভা গঠনসহ সকল কর্মকান্ডে জনগণের অংশগ্রহণ ও জবাবদিহিতা নিশ্চিত করাই তার মুল লক্ষ্য। আগামী নির্বাচনে দল তাকে মনোনয়ন প্রদান করলে তিনি কাউন্সিলর বিজয়ী হবেন বলে আশাবাদ ব্যাক্ত করেন।