বগুড়া সাবগ্রামে এতিমখানার ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ 

বগুড়া সাবগ্রামে এতিমখানার ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ । ছবি-সজল

সুপ্রভাত বগুড়া (সজল শেখ): বগুড়া সাবগ্রামে প্রতিভা ০০৩ এর আয়োজনে এতিমখানার ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ ও দুপুরে খবার খাওয়ানো হয়েছে। প্রতিভা -০০৩ সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের ২০০৩ এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের একটি সংগঠন।

আর্তমানবতার সেবায় নিয়ােজিত সংগঠন প্রতিভা-০০৩ এর প্রচার ও লক্ষ্য-উদ্দেশ্য অবহিতকরনের জন্য সারা বছর ব্যাপি চলমান উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে যা মানুষের আর্ত-সামাজিক উন্নয়নে গুরুত্বপুর্ন ভূমিকা রাখছে।

Pop Ads

এই চলমান উন্নয়নমুলক কর্মকান্ডের ধারাবাহিকতায় নিজ অর্থায়নে পরিচালিত সামাজিক উন্নয়নমুলক কর্মসূচি-২০২১ এর কর্মসূচির অংশ হিসেবে ১২ ফেব্রুয়ারি শুক্রবার বাদ জুম্মা বগুড়ার সদরের সাবগ্রামে চক আলম এতিমথানায় ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ করা হয় এবং ৪০ জন ছাত্রকে দুপুরের খাবার খাওয়ানো হয়।

ছাত্রদের মাঝে কোরআন শরীফ বিতরণ করেন সাবগ্রাম কুদরতিয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ফরিদ উদ্দিন সরকার।

এসময় উপস্থিত ছিলেন শফিউল্লাহ সরকার, জামিয়াতুস সাহাবা ইশায়াতা উলুম হাফিজিয়া মাদরাসা ও ইয়াতিমখানার প্রতিষ্ঠাতা মামুনুর রশীদ বিটুল, এছাড়া প্রতিভা-০০৩ এর এডমিন প্যানেলসহ সকল সতসদ্যবৃন্দ।

জানা যায়, প্রতিভা-০০৩ সামাজিক সংগঠনটি এর আগে শীতার্তদের মাঝে ৬০০ কম্বল এবং করোনাকালীন ৫ শতাধিক পরিবারের মাঝে খাবার ও শাড়ি লুঙ্গি বিতরণ করেছেন।