বদলগাঁছীতে সুমন ফার্মাসিতে থানা পুলিশের অভিযানে ৬০ বোতল যৌন উত্তেজক শরবতসহ ফার্মেসি মালিক গ্রেফতার !!

বদলগাঁছীতে সুমন ফার্মাসিতে থানা পুলিশের অভিযানে ৬০ বোতল যৌন উত্তেজক শরবতসহ ফার্মেসি মালিক গ্রেফতার !! ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুুল আহম্মেদ ( বুলুু) নওগাঁ বদলগাঁছী, প্রতিনিধি): নওগাঁর বদলগাঁছী উপজেলার মিঠাপুর ইউনিয়নের খাদাইল বাজারে সুমন ফার্মেসিতে থানা পুলিশের অভিযানে ৬০ বোতল যৌন উত্তেজক শরবতসহ ফার্মেসি মালিক সুমন গ্রেফতার। জানা গেছে, ৩রা অক্টোবর আনুমানিক রাত ৮.৩০ ঘটিকায় খাদাইল এলাকা থেকে ৯৯৯ এ ফোন করে সুমন ফার্মেসির নামে অভিযোগ করা হয়।

৯৯৯ এ অভিযোগ করার পর তাৎক্ষণিক বদলগাঁছী থানার এস, আই গৌরাঙ্গ মোহন রায় ও এ, এস আই আবু বক্কর সিদ্দিক সঙ্গীয় ফোর্সসহ সুমন ফার্মাসি খাদাইল বাজারে সুমন ফার্মেসিতে অভিযান চালিয়ে যৌন উত্তেজক ইউনানী এ্যাপেক্স শরবতসহ খাদাইল বামুন পাড়া এলাকার মৃত রহিম এর ছেলে সুমন (২৭) কে হাতেনাতে গ্রফতার করে।

Pop Ads

খাদাইল এলাবাসির অভিযোগ সুমন তার ফার্মেসিতে দীর্ঘদিন ধরে বিএসটিআই অনুমোদন বিহীন যৌন উত্তেজক সিরাপসহ নেশা জাতীয় লোপেন্টা, টাপেন্টা ও প্যান্টাডল ট্যাবলেট এলাকার কিছু প্রভাবশালীদের ছত্র-ছাঁয়ায় বেপরোয়া ভাবে বিক্রি করে আসছিল।

ইতিপূর্বে বদলগাঁছী থানা পুলিশের পক্ষ থেকে সুমনকে এসব বিক্রি করতে নিষেধ করলেও অধিক ভাভজনক হওয়ায় কতিপয় কিছু প্রভাবশালীদের ছত্র-ছাঁয়ায় কোন কিছুকে তোয়াক্কা না করে নির্দ্বিধায় রমরমা ভাবে এসকল অবৈধ ঔষধ মাদক সেবনকারীদের নিকট বিক্রি করতো।

এ ব্যাপারে বদলগাঁছী থানা পুলিশ সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত সুমন এর বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ এর সি-১ (এ) ধারায় মামলা দায়ের করা হয়েছে এবং তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।