বদলগাঁছী বাসী কে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বদলগাঁছী থানার সুযোগ্য অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ

বদলগাঁছী বাসী কে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন বদলগাঁছী থানার সুযোগ্য অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ। ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুুল আহম্মেদ ( বুলু)নওগাঁ বদলগাঁছী প্রতিনিধি): নওগাঁর বদলগাঁছী থানার অফিসার ইনচার্জ চৌধুরী জুবায়ের আহমেদ. ও তদন্ত ( ও,সি) রফিকুল ইসলাম শান্ত বদল গাছি বাসিকে শারদীয় দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়েছেন। তিনি এক শুভেচ্ছা বার্তায় বলেন শারদীয় দূর্গা পূজা হিন্দু সম্প্রদায়ের মধ্যে নিয়ে আসুক আনন্দ।

ধনী, গরিব নির্বিশেষে সবাই যেন এ আনন্দ সমানভাগে ভাগাভাগি করে এই প্রত্যাশা আমার। কোন বৈষম্য যেন এই উৎসব ম্লান করতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান বদলগাছী থানার সুযোগ্য পুলিশ অফিসার ইনচার্জ চৌধুরী জোবায়ের আহমেদ ও রফিকুল ইসলাম শান্ত,বলেন শুভেচ্ছা বার্তায় আরও বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির এক বিরল দৃষ্টান্ত।

Pop Ads

এখানে সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব পালন করে। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকল ধর্মের মানুষের সমান অধিকার নিশ্চিত করেছে।

তিনি সকলের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন। দুর্গাদেবীর আগমনে সকল অপশক্তির বিনাশ হবে এই বসুন্ধরায় এই আশাবাদ ব্যাক্ত করেন তিনি । বাংলাদেশের সকল সাম্প্রদায়িক শক্তি, প্রতিক্রিয়াশীল গোষ্ঠী তাদের অপকর্ম থেকে সরে এসে দেশের কল্যাণে কাজ করবে বলে মনে করেন তিনি।