বদলগাছীতে মাটি বহন কারী ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু !

বদলগাছীতে মাটি বহন কারী ট্রাক্টরের চাপায় চালকের মৃত্যু ! ছবি-বুলবুল

সুপ্রভাত বগুড়া (বুলবুল আহম্মেদ,( বুলু) বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর বদলগাছীতে মাটি বহন কারী ট্রাক্টরের ইন্জিনের চাপায় ডাইভারের মৃত্যু হয়েছে। জানা যায়, ৩ মার্চ ( সোমবার) সকাল ৮ টায় উপজেলার পাহাড়ারপুর ইউপির মালঞ্চা মৌজার বিলের একটি গার্ডি (মাছ কুয়া) থেকে ড্রেজার মেশিন দিয়ে মাটি কেটে নিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের পিছনের চাকা দেবে যায়।

এসময় ট্রাক্ট্ররের চালক গাড়ির গতি বাড়িয়ে দিলে সামনের সাইড (ইঞ্জিন) উল্টে এসে ট্রাক্ট্রর চালকের শরীরে চাপা পরলে ঘটনার স্থলেই তার মৃত্যু হয়। এলাকাবাসী বলেন মালঞ্চা গ্রামের মোঃ মতিয়ার রহমান মতি (মহুরি) এর ছেলে মাটি ব্যবসায়ী মোঃ মিনহাজুল ইসলাম রহেদ (মহুরি) মালঞ্চা মৌজার একটি গার্ডি (মাছ কুয়া) থেকে মাটি কেটে পার্শের (আদিল ব্রিক্স) রানার ইট ভাটায় দেওয়ার সময় এ ঘটনা ঘটে।

Pop Ads

সরেজমিনে তথ্য সংগ্রহ কালে জানা যায় ঘটনাটি ঘটার সাথে সাথে মৃত ব্যক্তিকে শরিয়ে নেওয়া হয় তার নিজ এলাকা জয়পুরহাটে । তবে এসময় ইট ভাটার কাউকে পাওয়া যায়নি। উক্ত ট্রাক্ট্রর ড্রাইভারের বাড়ী জয়পুরহাট জেলার ভাতশা ইউনিয়নের চকমহন গ্রামের গ্রামের মৃত আনছার আলীর ছেলে মিরাজুল ইসলাম(৩৫) বলে জানা যায়।

এব্যাপারে পাহাড়পুর পুলিশ ফাঁরির এস আই সালাহ উদ্দীন বলেন, এটি একটি দুর্ঘটনা মাত্র। তবে অভিযোগ পেলে ব্যাবস্থা নেওয়া হবে। তাং ০৩/০৫/২০২১ইং বুলবুল আহম্মেদ, ( বুলু) বদলগাছী নওগাঁ