বাংলাদেশি তরুণীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে ২০ বছরের কারাদণ্ড!

বাংলাদেশি তরুণীকে গণধর্ষণের অভিযোগে দুই যুবককে ২০ বছরের কারাদণ্ড!

এক বাংলাদেশি তরুণীকে গণধর্ষণের অভিযোগে পশ্চিমবঙ্গের উত্তর চব্বিশ পরগনার বাগদার শরিফুল মল্লিক ও মহসিন বিশ্বাস নামে অভিযুক্ত দুই যুবককে ২০ বছরের কারাদণ্ড এবং ১ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।পাশাপাশি ভুক্তভোগী তরুণীকে আটকে রাখার মামলায় তাদেরকে আরও ছ’মাস করে কারাদণ্ডের নির্দেশ দেয়া হয়েছে।

শনিবার এই সাজা শোনান বনগাঁ মহকুমা অতিরিক্ত দায়রা আদালতের বিচারক শান্তনু মুখোপাধ্যায়। বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের সরকারি আইনজীবী অশোক প্রামাণিক বলেন, “২০২১ সালের ১৫ সেপ্টেম্বর বাগদা থানার হরিহরপুর এলাকায় এক বাংলাদেশি তরুণীকে গণধর্ষণের ঘটনা ঘটে। অভিযুক্ত শরিফুল মল্লিক ও মহসিন বিশ্বাস নামের দুই যুবককে গ্রেফতার করে আদালতে পাঠিয়েছিল বাগদা থানার পুলিশ।

Pop Ads

এতদিন তাদের জেলে রেখে বিচার প্রক্রিয়া চলছিল। বিচারক এদিন তাদের প্রত্যেককে ২০ বছরের কারাদণ্ড ও ১ লাখ টাকা করে জরিমানা ধার্য করেছেন। পাশাপাশি তরুণীকে আটকে রাখার মামলায় তাদের আরও ছ’মাসের কারাদণ্ডের নির্দেশ দেয়া হয়েছে।”

তবে এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতের দ্বারস্থ হবেন উল্লেখ করে অভিযুক্ত পক্ষের আইনজীবী জানিয়েছেন, “আমার মক্কেলদের বিরুদ্ধে পকসো ধারায় মামলা রুজু করা হয়েছিল। কিন্তু পকসো ধারা থেকে তাদেরকে মুক্তি দেয়া হয়েছে। গণধর্ষণের মামলায় তাদের বিরুদ্ধে সাজা শোনানো হয়েছে। এই রায়কে চ্যালেঞ্জ করে আমরা উচ্চ আদালতের দ্বারস্থ হব।” সূত্র- দ্য ওয়াল।