বাংলাদেশ আওয়ামী লীগ অল্প সময়ের মধ্যে দেশকে উন্নয়নশীল দেশে হিসাবে রূপান্তরিত করেছে : নূর -ই- আলম চৌধুরী এমপি

বাংলাদেশ আওয়ামী লীগ অল্প সময়ের মধ্যে দেশকে উন্নয়নশীল দেশে হিসাবে রূপান্তরিত করেছে : নূর -ই- আলম চৌধুরী এমপি। ছবি-শাহজালাল

সুপ্রভাত বগুড়া (গাজি শাহজালাল,মাদারীপুর জেলা প্রতিনিধি): বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসার পরে এই অল্প সময়ের মধ্যে দেশকে উন্নত দেশ হিসেবে তৈরি করেছেন। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান বেঁচে থাকলে অনেক আগেই বাংলাদেশ উন্নত দেশে পরিনত হতো। কিন্তু স্বাধীনতার বিপক্ষের শক্তি চায়নি দেশ এগিয়ে যাক তাই জাতির জনককে স্বপরিবারকে নির্মমভাবে হত্যা করেছে।

মাদারীপুরের শিবচর মাদবরচর ইউনিয়নে শেখ কামাল সেতুর শুভউদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা তুলে ধরছেন, মাদারীপুর এলজিডি নির্বাহী প্রকৌশলী বাবুল আখতার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মনির চৌধুরী,

Pop Ads

সাবেক পিডি প্রকৌশলী মুজিবর রহমান শিকদার, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ: লতিফ মোল্লা, শিবচর উপজেলা নির্বাহী অফিসার মো: আসাদুজ্জামান। এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা যুবলীগের সভাপতি ইলিয়াস হোসেন পাশা, সাধারণ সম্পাদক খায়রুজ্জামান খান, মাদবরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুলতান মাহমুদ চৌধুরী প্রমুখ।

প্রধান অতিথি নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি তিনি  বলেন, তারেক জিয়া লন্ডন গিয়ে দেশ ও জনগনের কথা  কখনো ভাবেনি। তার মায়ের এই দূর্বস্থাতেও তারেক জিয়া মায়ের পাশে নেই, তাহলে দেশ ও জনগনের পাশে কি করে থাকবে ?  সেটা আপনারাই বিবেচনা করুন?  আওয়ামী লীগ দেশের জনগনের পাশে আছে, এবং ভবিষ্যতে থাকবে।