বাংলাদেশ কৃষকলীগ এর নবগঠিত ১২নং সুখানপুকুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আনুষ্ঠিত

বাংলাদেশ কৃষকলীগ এর নবগঠিত ১২নং সুখানপুকুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আনুষ্ঠিত। ছবি-শ্যামল

সুপ্রভাত বগুড়া (গাবতলি উপজেলা প্রতিনিধি): বগুড়ার গাবতলীতে বাংলাদেশ কৃষকলীগের নবগঠিত ১২নং সুখানপুকুর ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। স্থান সুখানপুকুর রেলওয়ে মাঠ। রোজ শনিবার বিকাল ৩ ঘটিকায়। উক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন জনাব আলমগীর বাদশা (বাংলাদেশ কৃষক লীগ বগুড়া জেলা শাখা) সম্মেলনের উদ্বোধন করেন জনাব হায়দার আলী (বাংলাদেশ কৃষকলীগ গাবতলী উপজেলা শাখা) প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব টিএম মুসা পেস্তা (সহ-সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখা)।

সম্মেলনের প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন জনাব ফোরকান আলী (যুগ্ম আহ্বায়ক বাংলাদেশ কৃষকলীগ গাবতলী উপজেলা শাখা) এছাড়া আরও উপস্থিত ছিলেন জনাব এস এম লতিফুর বারী মিন্টু (সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ আওয়ামী লীগ) গাবতলী উপজেলা শাখা ও বর্তমান চেয়ারম্যান নেপালতলী ইউপি। জনাব রফিকুল ইসলাম রাঙ্গা (যুব ক্রিয়া বিষয়ক সম্পাদক) বাংলাদেশ আওয়ামী লীগ গাবতলী উপজেলা শাখা সাবেক চেয়ারম্যান সোনারায় ইউপি।

Pop Ads

জনাব এ্যাডভোকেট শফিকুল ইসলাম(লাফরু) সদস্য বাংলাদেশ আওয়ামী লীগ বগুড়া জেলা শাখা। জনাব রেজাউল ইসলাম রানা বাংলাদেশ আওয়ামী লীগ ১২নং সুখানপুকুর ইউনিয়ন শাখা । সম্মেলনে বক্তারা বলেন কৃষক বাঁচলে দেশ বাঁচবে এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের ৮০% মানুষ কৃষক; তাই কৃষক লীগ থেকে কোন সাধারণ জনগন যেন বঞ্চিত না হয় এবং কৃষক লীগের ভিতর কোন মাদক ব্যবসায়ী যেন স্থান না পায়। কোন ভূমিদস্যুর জায়গা না হয় নতুন কমিটিকে সব সময় কৃষকের পাশে থাকার আহ্বান জানান।

সম্মেলনের মধ্য দিয়ে বাংলাদেশ কৃষকলীগ ১২ নংসুখানপুকুর ইউনিয়ন শাখার কমিটির নাম ঘোষণা করে। কৃষক লীগ ১২নং সুখানপুকুর ইউনিয়ন শাখার সভাপতি নির্বাচিত হন জনাব তারেক রহমান। কৃষক লীগের ১২নং সুখানপুকুর ইউনিয়ন শাখা সাধারণ সম্পাদক নির্বাচিত হন দুলাল হোসেন দুলু বাংলাদেশ কৃষক লীগ ১২নং সুখানপুকুর ইউনিয়ন শাখা। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন সাইফুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন অত্র এলাকার সাধারণ কৃষক ও নেতা কর্মীগন।