বিএনপি নেতার মৃত্যুতে দ্রুত ঢাকা থেকে ছুটে এসে কবর জিয়ারত করলেন বগুড়া-৬ আসনের এমপি সিরাজ

বিএনপি নেতার মৃত্যুতে দ্রুত ঢাকা থেকে ছুটে এসে কবর জিয়ারত করলেন বগুড়া-৬ আসনের এমপি সিরাজ

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব, বগুড়া): বগুড়া শাজাহানপুরে পরপর তিনবার খোট্রাপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও ৯০ এর গণ আন্দোলনে তুখোর বগুড়া জেলা ছাত্রদল নেতা আলহাজ ইউনুস আলী খন্দকার (৭০) হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করায় দ্রæত ঢাকা থেকে ছুটে এসে তার কবর জিয়ারত করেছেন বগুড়া- ৬ আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপি আহব্বায়ক আলহাজ সিরাজুল ইসলাম এমপি।

এসময় তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। মঙ্গলবার ৯ মার্চ তিনি কবর জিয়ারত করেন এবং তার পরিবার পরিজন ও স্বজনদের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এসময় তিনি বলেন, মরহুম ইউনুস আলী খন্দকার শুধু ইউপি চেয়ারম্যান ছিলেন না, তিনি ছিলেন সমাজের গরীব দুঃখী মানুষের কাছে জনপ্রিয় ব্যক্তি। অন্যায়ের প্রতিবাদী কন্ঠস্বর। বিএনপির একজন একনিষ্ঠ কর্মী। তার মৃত্যুতে বিএনপি একজন মেধাবী নেতাকে হারালো।

Pop Ads

তিনি তার রুহের মাগফেরাত কামনা করেন এবং সর্বদা তার পরিবারের পাশে থাকার প্রতিশ্রতি ব্যাক্ত করেন।
স্থানীয়রা জানান, মরহুম ইউনুস আলী খন্দকার ছিলেন, সমাজের গরীব, দুঃখী ও সকল মানুষের কাছে একজন জনপ্রিয় নেতা। তার মৃত্যুতে এলাকার সর্বস্তরে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি দুই ছেলে এক মেয়ে, স্ত্রী ও অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের কবর জিয়ারত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শাজাহানপুর উপজেলা বিএনপি আহব্বায়ক আবদুল হাকিম মন্ডল, সাবেক উপজেলা চেয়ারম্যান ও আহব্বায়ক আবুল বাশার, বিএনপি যুগ্ম আহবাবায়ক বজলুর রহমান নিলু, এনামুল হক শাহীন, আজিজুর রহমান বিদ্যুত, হারেছ আলী, ইদ্রিস আলী সাকিদার, শাহিনুর রহমান, সফিকুল ইসলাম,

বিএনপি নেতা মহসীন আলী, দেলোয়র হোসেন, উপজেলা শ্রমিক দলের সভাপতি আবদুস সোবহান পুটু, সাধারন সম্পাদক আবদুল হান্নান, যুবদলের যুগ্ম আহব্বায়ক সাজেদুর রহমান সাজু, রেজাউল করিম রেজা, নুর আলম, ছাত্রদল নেতা আবদুল্লাহ, মামুন সাহাদত সহ বিএনপি ও অংগ সংগঠনের নেতাকমী সহ সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।