ভালো থাকার চেষ্টায় বিউটি কুইন ‘বুবলী’

ভালো থাকার চেষ্টায় বিউটি কুইন 'বুবলী'

করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতির কারণে দেশজুড়ে কঠোর লকডাউন চলছে। বন্ধ আছে শুটিংও। এর ফলে শোবিজ অঙ্গনের শিল্পী এখন অলস সময় পার করছেন। সবাই অবস্থান করছেন নিজ নিজ ঘরে। জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলীও এই সময়টা ঘর থেকে বের হচ্ছেন না।

বুবলীর ভাষ্য, ‘এই সময়টার জন্য আমরা কেউ প্রস্তুত ছিলাম না। চারদিক থেকেই শুধু মন খারাপের খবর পাই! এখন তো করোনায় আরও বেশি মানুষ মারা যাচ্ছে। আক্রান্তের সংখ্যাও বাড়ছে। এসব সংবাদ দেখলে খুব ভয় হয়। মানসিকভাবে ভালো থাকার চেষ্টা করছি।

Pop Ads

তাই এখন নেতিবাচক খবরগুলো কম দেখি। মানসিকভাবে নিজেকে চাঙ্গা রাখতে পরিবারের সবার সঙ্গে আনন্দ-ফূর্তি করে সময় কাটাই। এখন শারীরিক সুস্থতার জন্য মানসিক সুস্থতাও অনেক জরুরি। তাই ভালো থাকার চেষ্টা করছি।’

এদিকে সবশেষ বুবলী ‘লিডার আমিই বাংলাদেশ’ এবং ‘রিভেঞ্জ’ শিরোনামের দুটি সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। এর মধ্যে ‘লিডার আমিই বাংলাদেশ’ সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক শাকিব খান। আর ‘রিভেঞ্জ’-এ আছে চিত্রনায়ক রোশান।

বর্তমানে দুটি সিনেমার কাজই করোনার কারণে থমকে আছে। পরিস্থিতি স্বাভাবিক হলে খুব শিগগিরই এর শুটিংয়ে ফিরবেন বুবলী। তিনি বলেন, ‘করোনা আমাদের জীবন থেকে অনেক কিছুই কেড়ে নিচ্ছে। দেশের পরিস্থিতি ভালো থাকলে “লিডার আমিই বাংলাদেশ” এবং “রিভেঞ্জ” শুটিং অনেকে আগেই শেষ হতো। তাই অপেক্ষা করছি সুদিনের।