মগবাজারে বিস্ফোরণের ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা

মগবাজারে বিস্ফোরণের ঘটনায় অজ্ঞাতনামাদের আসামি করে মামলা

সুপ্রভাত বগুড়া ডেস্ক: মগবাজারে বিস্ফোরণ ঘটনায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগে অজ্ঞাতনামাদের আসামি করে মামলা করেছে পুলিশ। মঙ্গলবার সকালে রমনা থানায় অবহেলাজনিত মৃত্যুর অভিযোগ এনে দণ্ডবিধির ৩০৪ (ক) ধারায় এই মামলা দায়ের করা হয়েছে। রমনা বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মো. হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, এই মামলায় অজ্ঞাতপরিচয় আসামি করা হয়েছে। এ ঘটনায় বার্ন ইউনিটে চিকিৎসাধীন দগ্ধ তিন জন রয়েছেন জীবন মরণ সন্ধিক্ষণে। বাকি দুইজনের অবস্থা উন্নতি হচ্ছে বলে জানিয়েছেন শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন।

Pop Ads

তিনি জানান, এ চিকিৎসা কেন্দ্র পাঁচজন ভর্তি রয়েছেন। এদের মধ্যে নূর নবী, রাসেল ও ইমরান এ তিন জন আইসিইউতে রয়েছেন। তাদের শরীরে ৯০ শতাংশ পুড়ে গেছে। তাদের অবস্থা খুবই মারাত্মক।

এদিকে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত ভবনের নিরাপত্তারক্ষী হারুনুর রশীদ এখনো নিখোঁজ বলে দাবি তার মেয়ের। বিস্ফোরণে আহত হয়ে ঢাকা মেডিকেল চিকিৎসা নিচ্ছেন আরও চার জন। তাদের অবস্থাও ভালো। বিস্ফোরণে নিহত সাতজনের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

রোববার (২৭ জুন) সন্ধ্যায় মগবাজার ওয়ারল্যাস এলাকায় শর্মা হাউসে রেস্টুরেন্টে ভয়াবহ বিস্ফোরণ হয়। এ ঘটনায় এখন পর্যন্ত সাতজন মারা গেছেন। আহত হন শতাধিক ব্যক্তি।