মডেল মৌ বলায় তিক্ত ও বিরক্ত সাদিয়া ইসলাম মৌ !

মডেল মৌ বলায় তিক্ত ও বিরক্ত সাদিয়া ইসলাম মৌ !

মডেল মৌ বললেই সবার চোখের সামনে ভেসে ওঠে সাদিয়া ইসলাম মৌয়ের চেহারা। কয়েক দশকের ক্যারিয়ারে মডেল হিসেবে তিনি আজও অপ্রতিদ্বন্দ্বী। অথচ মৌ নামের কথিত এক মডেল ও অভিনেত্রীর কারণে আজ বিব্রত ও বিরক্ত মৌ।

গোয়েন্দা অভিযানে গত সোমবার রাতে ঢাকার দুই এলাকা থেকে মডেল ও অভিনয়শিল্পী ফারিয়া মাহবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তার করা হয়েছে। এর পরই ছড়িয়ে পড়ে, গ্রেপ্তার হয়েছেন মডেল মৌ। সাদিয়া ইসলাম মৌ বলেন, ‘মানুষের নামের সঙ্গে মিল থাকতেই পারে।

Pop Ads

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর উচিত কাউকে গ্রেপ্তারের পর যাচাই করে তার পরিচয় সবার সামনে আনা। মডেল মৌ হিসেবে তো এখন পর্যন্ত সবাই আমাকেই চেনে। অভিনয় অঙ্গনে মৌ নামে যদিও দু-একজন আছেন, কিন্তু মডেল মৌ এখনো একজনই।

মডেল মৌ বলায় আমি ভীষণ বিব্রত ও বিরক্ত হয়েছি। যদিও আমাকে কেউ ফোন করেনি, ফালতু কথাও বলেনি। কিন্তু আমার আত্মীয়স্বজন, সহকর্মী ও বন্ধুবান্ধবদের অনেককে বিরক্ত করেছে।’

এ ঘটনায় অভিনয়শিল্পী সংঘের সভাপতি শহীদুজ্জামান সেলিম বলেন, ‘আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সংবাদমাধ্যমকে অনুরোধ করব, কাউকে মডেল ও অভিনয়শিল্পী হিসেবে প্রচারের আগে অবশ্যই খতিয়ে দেখবেন।

সমাজে এ ধরনের অপকর্মের কারণে সেনসেশন তৈরি হয়। দেশ-বিদেশের মানুষের কাছে সত্যিকারের শিল্পী ও মডেল সম্পর্কে নেতিবাচক ভাবমূর্তি তৈরি হয়।’