মহান বিজয় দিবসে বগুড়া রোলার স্কেটিং ক্লাবের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি

মহান বিজয় দিবসে বগুড়া রোলার স্কেটিং ক্লাবের পক্ষ থেকে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি। -সুপ্রভাত বগুড়া

স্টাফ রিপোর্টার: মহান বিজয় দিবস উপলক্ষে বগুড়া রোলার স্কেটিং ক্লাবের পক্ষ থেকে বগুড়া কেন্দ্রীয় শহীদ মিনারে (শহীদ খোকন পার্কে) ১৯৭১সালের মহান মুক্তিযুদ্ধে যারা প্রাণ বিসর্জন দিয়েছেন সেই সকল শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপনের অংশ হিসাবে শহীদ মিনারে পুস্পমাল্য অর্পণ করা হয়।

Pop Ads

আজ ১৬ ডিসেম্বর সকাল ৮ ঘটিকায় বগুড়া প্রেস ক্লাবের সামনে থেকে বগুড়া রোলার স্কেটিং ক্লাবের প্রতিষ্ঠাতা ও কোচ মো: আশরাফুল ইসলাম রহিতের নেতৃত্বে ছোট-বড় স্কেটারদের সুসজ্জিত স্কেটিং দলের এক বর্ণাঢ্য র‌্যালী শহরের প্রাণ কেন্দ্র সাতমাথা হয়ে খোকন পার্কে গিয়ে শেষ হয়।

এসময় বগুড়া রোলার স্কেটিং ক্লাবের পক্ষ থেকে শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পণ শেষে পুন:রায় শহর প্রদক্ষিণ শেষে প্রেস ক্লাব চত্তরে এসে শেষ হয়। উক্ত র‌্যালীতে কোমলমতি স্কেটারদের পাশাপাশি বিভিন্ন অভিভাবক-অভিভাবিকারাও সতস্ফূর্তভাবে অংশগ্রহণ করায় এক আনন্দঘন পরিবেশের সৃষ্টি হয়।

উক্ত র‌্যালিকে সাফল্য মন্ডিত করতে অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় ইভেন্টে অংশগ্রহণকারী স্কেটার তাফসিরুল মাহমুদ সোয়াদ, মোর্শেদুল ইসলাম রনি, জারিফ আল জুমার, আরাধ্যা মৃত্তিকা চেীধুরী, সিয়াম প্রামানিক, ও মো: তনয় বাবু। এছাড়্রাও র‌্যালীতে অংশগ্রহণ করে মেহের নিগার, নাফিউ, ফিওনা, জারা মনি, মিফতাহুল জান্নাত রাইতা, রিংকু ও মাহবুব আলম প্রমুখ।