মাদক ব্যাবসা ছেড়ে দেয়ার অঙ্গীকার করে আবারও হেরোইন সহ আটক !

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার  শাজাহানপুরে মাদক ব্যাবসা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করে আবারও মাদক ব্যাবসা করছে এক পরিবার।

এসব তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ১৯ জানুয়ারী ভোরে আফতাব হোসেন পেতাব (৪৯) নামে ওই পরিবারের একজনকে দুই গ্রাম হেরোইন সহ গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার সাজাপুর পন্ডিত পাড়া গ্রামের মৃত জবেদ আলীর ছেলে।

Pop Ads

শাজাহানপুর থানার এস আই শামীম আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, পরিবারটি দীর্ঘদিন থেকে কুখ্যাত মাদক ব্যাবসায়ী হলেও বছর খানেক আগে সংবাদ সম্মেলনের মাধ্যমে  মাদক ব্যাবসা আর না করার দৃঢ় অঙ্গীকার  করে সাভাবিক জীবনে ফিরে যায়।

বিগত দিনে সে ৯টি মাদক মামলার আসামী হওয়ায় এজন্য প্রশাসন থেকে সার্বিক সহযোগিতাও চাওয়া হয়। কিন্তু এসবই ছিল চাতুরতা। কিছুদিন হলো ওই পরিবারটি আবারও মাদক ব্যাবসায় জড়িয়ে পড়েছে।

এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়ীতে শাজাহানপুর থানার এসআই শামীম আহমেদ সংগীয় ফোর্স নিয়ে ১৯ জানুয়ারী ভোরে অভিযান পরিচালনা করে।

এসময় পেতাবের কাছে দুই গ্রাম হেরোইন পাওয়ায় তাকে হাতনাতে গ্রেফতার করে। এঘটনায় আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।।