মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইপর্বের দল ঘোষণা

মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইপর্বের দল ঘোষণা

করোনা মুক্ত হয়ে পিএসজির অনুশীলনে ফিরেছেন লিওনেল মেসি। তবে পিএসজি ফিরলেও মেসিকে ছাড়াই বিশ্বকাপ বাছাইপর্বের দল ঘোষণা করেছে আর্জেন্টিনা। জানুয়ারির শেষ ও ফেব্রুয়ারির শুরুতে বিশ্বকাপ বাছাইপর্বের দুটি ম্যাচ খেলবে আলবিসেলেস্তেরা। এই দুই ম্যাচের জন্য ঘোষণা দেওয়া স্কোয়াডে নেই মেসি।

মহামারীর নতুন পরিস্থিতিই কোচ লিওনেল স্ক্যালোনিকে এই বাস্তবতার সামনে দাঁড় করিয়ে দিয়েছে। এদিকে আর্জেন্টিনাও ইতোমধ্যেই বিশ্বকাপে খেলা নিশ্চিত করে ফেলেছে। আর তার সঙ্গে চলমান করোনা পরিস্থিতির কথা মাথায় রেখেই অন্তত লিওনেল মেসিকে চলতি মাসে অনুষ্ঠেয় দুই ম্যাচে আর্জেন্টিনা দলে রাখতে চাননি কোচ, জানাচ্ছে টিওয়াইসি স্পোর্টস।

Pop Ads

আর্জেন্টিনা স্কোয়াড :
গোলরক্ষক- ফ্রাঙ্কো আরমানি, এস্তেবান আন্দ্রাদা, এমিলিয়ানো মার্টিনেজ, হুয়ান মুসো। ডিফেন্ডার- নাহুয়েল মলিনা, গঞ্জালো মন্তিয়েল, লুকাস মার্টিনেজ কোয়ার্তা, জার্মান পেৎজেলা, নিকলাস অটামেন্ডি, লিসান্দ্রো মার্টিনেজ, নিকলাস টালিয়াফিকো, মার্কোস আকুনইয়া।

মিডফিল্ডার- নিকোলাস গঞ্জালেস, লুকাস অক্যাম্পোস, লিয়ান্দ্রো পারেদেস, গিদো রদ্রিগেজ, রদ্রিগো ডি পল, জিওভানি লো চেলসো, আলেহান্দ্রো পাপু গোমেজ, অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, এমিলিয়ানো বুয়েন্দিয়া। ফরোয়ার্ড- আনহেল ডি মারিয়া, আনহেল কোরেয়া, জুলিয়ান আলভারেজ, লাওতারো মার্টিনেজ, হোয়াকিন কোরেয়া, পাওলো দিবালা।