রামশহর আলতাফুন্নেছার উদ্যেগে ৬০জন ছাত্র-ছাত্রীদের মাঝে কুরআন শরীফ ও নামজ শিক্ষা বিতরণ

রামশহর আলতাফুন্নেছার উদ্যেগে ৬০জন ছাত্র-ছাত্রীদের মাঝে কুরআন শরীফ ও নামজ শিক্ষা বিতরণ। ছবি-হেলাল

সুপ্রভাত বগুড়া (আবু সাঈদ হেলাল): শুক্রবার বগুড়া সদরে রামশহরে আলতাফুন্নেছা কোর-আনুল মজিদ হাফেজিয়া ও কওমী মাদ্রাসার উদ্যেগে ৬০জন ছাত্র-ছাত্রীদের মাঝে কুরআন শরীফ ও নামাজ শিক্ষা বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথী হিসাবে উপস্থিত ছিলেন মেটলাইফ আলিকো ব্রাঞ্চ ম্যানেজার জাফর এজেন্সি, আবু জাফর সরকার বিশেষ অতিথী হিসাবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার নিবার্হী পরিচালক প্রকৌ এ এস এম রওশন কবির শাহিন।

Pop Ads

এসময় মাদ্রাসার মাসিক পরিক্ষায় ১ম,২য়.৩য় ব্যাচের পরিক্ষায় উর্ত্তীণদের ৯জনের হাতে একটি করে পুরষ্কার হিসাবে জায়নামাজ বিতরণ করা হয়। প্রধান অতিথী বলেন এলেম শিক্ষা প্রত্যেক নর-নারীর উপর ফরজ সমাজে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠার ক্ষেতে কুরআন ও ইসলাম শিক্ষার কোন বিকল্প নেই আলতাফুন্নেছা মাদ্রাসার সকল ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্য করে প্রধান অতিথী আরো বলেন আজকে যারা কুরআন শরীফ গ্রহণ করছো তারা ছহি ভাবে কুরআন শিক্ষা শেষ করে দ্বীন ইসলাম প্রচারে আগামী দিনে যথেষ্ঠ ভূমিকা রাখবে বলে মনে করেন।

কুরআন শরীফ বিতরণ অনুষ্ঠান শেষে মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালাক আব্দুল মান্নার সরকার  এর মা,মরহুমা আলাতাফুন্নেছা,মাদ্রাসার সকল ছাত্র-ছাত্রী,দেশবাসিক ও সরকার পাড়ার কবরবাসির উদ্দেশ্য করে দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার মোহতামিম আলহ্বাজ   হাফেজ গোলাম মাওলা অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাদ্রাসার পরিচালনা পর্রিষদের সকল সদস্যবৃন্দ ওএলাকাবাসি