রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলনে জিন্নাহ্ সভাপতি ও হৃদয় সাধারণ সম্পাদক নির্বাচিত

রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলনে জিন্নাহ্ সভাপতি ও হৃদয় সাধারণ সম্পাদক নির্বাচিত। ছবি-মুঞ্জুরুল

সুপ্রভাত বগুড়া (মুঞ্জুরুল রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি):  রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি বার্ষিকী সম্মেলন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ অনুষ্ঠিত হয়েছে। রায়গঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জিন্নাহ্ আলমাজীর সভাপতিত্বে , সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন জননেতা আব্দুর রহমান সভাপতিমণ্ডলীর সদস্য,বাংলাদেশ আওয়ামী লীগ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডাঃরোকেয়া সুলতানা- স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামীলীগ।

প্রফেসর মেরিনা জাহান কবিতা-সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ। অধ্যাপক ডাঃ মোঃ হাবিবে মিল্লাত মুন্না এম পি, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগ। ডাঃ মোঃ আব্দুল আজিজ এম পি, সিরাজগঞ্জ ৬৪, সিরাজগঞ্জ ৩। প্রকৌশলী তানভীর শাকিল জয়, সাবেক জাতীয় সংসদ সদস্য সিরাজগঞ্জ ৬৪,কাজিপুর ১।এই সম্মেলনের মাধ্যমে পুরাতন কমিটি কে ভেঙে দিয়ে নতুন কমিটি গঠনের লক্ষ্যে উক্ত অনুষ্ঠানে ২৮০ জন্য কাউন্সিলর এর প্রত্যক্ষ ভোটে র বিপরীতে দুজন সভাপতি পদপ্রার্থী ও দুইজন সাধারন সম্পাদক পদপ্রার্থী প্রতিযোগিতা করেছিলেন।

Pop Ads

সভাপতি পদপ্রার্থী হিসেবে আব্দুল হাদী আলমাজি জিন্নাহ পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রার্থী ছিলেন সাবেক জাতীয় সংসদ সদস্য মরহুম গাজী ইসহাক হোসেন তালুকদারের কনিষ্ঠ পুত্র রায়গঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন ইমন তালুকদার। অন্যদিকে সাধারণ সম্পাদক হিসেবে রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক জননেতা জনাব মোঃ আবুল কালাম আজাদ হৃদয় ব্যাপক ভোটের ব্যবধানে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রার্থী ছিলেন রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ শরিফুল -উল-আলম শরিফ। সকাল থেকেই ব্যাপক জাঁকজমকপূর্ণ পরিবেশের মধ্য দিয়েই কাউন্সিল অনুষ্ঠিত হয় ও বিভিন্ন কাউন্সিলর এর প্রত্যক্ষ ভোটের মধ্য দিয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এই বিষয়ে রায়গঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সম্মানিত সভাপতি মেহেদি হাসান ইলিয়াসের সাথে কথা বললে তিনি জানান-

” দীর্ঘদিন পরে কমিটি হওয়ায় নেতাকর্মীদের মাঝে উদ্দীপনা ও উৎসাহ বিরাজ করছে যা আগামী দিনে সংগঠনকে শক্তিশালী করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমি মনে করি”নব-নির্বাচিত কমিটির মাধ্যমে রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের মধ্যে কর্মচঞ্চল পরিবেশ সৃষ্টি হয়েছে এবং সংগঠনকে শক্তিশালী করার ক্ষেত্রে এ কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আওয়ামী লীগের বিশিষ্টজনদের অভিমত।