শাজাহানপুরের মাদলা ইউনিয়নে সমাজ সেবা করতে চান সোহাগ

শাজাহানপুরের মাদলা ইউনিয়নে সমাজ সেবা করতে চান সোহাগ। ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়া শাজাহানপুরে মানবতার কল্যানে
সমাজসেবা করতে চান উপজেলার মাদলা ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ আমিনুল ইসলাম সোহাগ। তিনি আওয়ামীলীগ থেকে মনোনয়ন নিয়ে মাদলা ইউনিয়নের চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রত্যয় ব্যাক্ত করেছেন এবং জনগনের রায় পেলে দুঃখী মানুষের ভাগ্যের পরিবর্তন ঘটাতে চান তরুন এই সমাজ সেবক।

তিনি জানিয়েছেন, রাজনীতির প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য হলো জনগনের কল্যান করা। তাই তিনি
জনগনের কল্যানে জীবনকে উৎসর্গ করতে চান। জানাগেছে, আওয়ামলীগের দুর্দিনে আন্দোলনে তার ভুমিকা ছিল স্মরণীয়। তার কর্মকান্ড দিয়ে ইতিমধ্যেই তিনি জনসাধারনের মন জুগিয়েছেন। ফলে নানা বাধা বিপত্তি ও রাজনৈতিক অস্থিরতার মাঝেও অকুতভয়ে এগিয়ে চলেছেন আগামীর পথে।

Pop Ads

শুধু তাই নয়, গ্রামের অসহায় দরিদ্র ও খেটে খাওয়া মানুষের মুখে হাসি ফুটাতে তার ভাবনা অবিচল। তার মতে মানুষ হিসেবে সকলের বিপদে আপদে পাশে দাড়ানো ও সরকারি সুযোগ সুবিধা সকলের মাঝে সুষম বন্টন করা হবে। এজন্য সমাজ সেবামুলক এসব কাজের প্রত্যায়কে ফলপ্রসু করতে সংশ্লিষ্ট এলাকার ভোটার সহ নির্বাচন সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেছেন তিনি।

তবে ভোটারদের মাঝেও তাকে নিয়ে প্রত্যাশা অনেক। এলাকাবাসি তাকে নিয়ে অনেক স্বপ্ন দেখছেন। তারা মনে করেন, এমন একজন সমাজে সেবক তাদের চেয়ারম্যান নির্বচিত হলে তাদের মনের চাহিদা পুরণ হবে এবং সুখে দুঃখে তাকে পাশে পাবেন।

এদিকে দলের তৃণমুল রাজনৈতিক নেতাকর্মীরাও তার দলীয় মনোনয়ন প্রত্যাশা করছেন। তারা মনে করেন, আওয়ামীলীগ থেকে মনোনয়ন দিলে ভোট লড়াইয়ে তিনি জিততে পারবেন। তাই প্রার্থী নির্বাচনে দল সঠিক প্রার্থী নির্বাচন করে আওয়ামীলীগের বিজয় চুড়ান্ত করবে এমন প্রত্যাশা সকলের।