বগুড়ার শাজাহানপুরে এতিমদের সাথে বিএনপির ইফতার মাহফিলে খালেদা জিয়ার জন্য দোয়া অনুষ্ঠিত

শাজাহানপুরে এতিমদের সাথে বিএনপির ইফতার, দোয়া করলেন খালেদা জিয়ার জন্য। ছবি-ওহাব

দেখুন ভিডিও :

Pop Ads

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শাজাহানপুরে এতিমদের সাথে ইফতার মাহফিল করেছেন উপজেলা বিএনপি ও অংগ সংগঠনের নেতারা। রবিবার ৯ মে উপজেলার গোহাইল ইসলামিয়া স্কুল এন্ড কলেজ মাঠে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্থতা কামনা করে দোয়া করা হয়। এছাড়া ইফতার মাহফিল পুর্ব এক আলোচনা সভায় নেতারা সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে মানবিক দৃষ্টিকোন থেকে বিবেচনা করে তাকে বিদেশ নিয়ে চিকিৎসার ব্যবস্থা করার দাবী জানানো হয়।

বিএনপি আয়োজিত এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক সভাপতি আলী হায়দার তোতা, বগুড়া জেলা বিএনপির সাবেক কৃষি বিষয়ক সম্পাদক ও শাজাহানপুর উপজেলা বিএনপির সাবেক আহব্বায়ক আবুল বাশার, সাবেক যুগ্ম আহব্বায়ক আজিজুর রহমান বিদ্যুত, ইদ্রিস আলী সাকিদার, ফজলুল হক উজ্জল ও আলহাজ তমেজ উদ্দিন সহ সিনিয়র নেতারা।

গোহাইল ইউনিয়ন বিএনপির সাবেক আহব্বায়ক কমিটির সদস্য ও বিগত ইউপি নিবাাচনে ধানের শীষ প্রতীকে চেয়ারম্যান প্রার্থী মোঃ মিজানুর রহমান মতিনের সভাপতিত্বে এবং সাবেক যুগ্ম আহব্বায়ক মাসুদুর রহমান মিঠুর পরিচালনায় এই ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপি নেতা মেহসীন আলী, ইব্রাহীম, তাজুল ইসলাম,

এনামুল হক, সপন, আপেল, জাহিদুল, টিয়া, জহুরুল, ফরিদ উদ্দিন ঠান্ডু, নুর আলম, সোহেল রানা, আতাহার আলী, রাজন পাভেজ, গোহাইল ইউনিয়ন বিএনপি নেতা জাহাঙ্গীর আলম লিটন, রায়হান আলী মেম্বার, হাজী রফিকুল ইসলাম সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।