শাজাহানপুরে প্রেমিকের সাথে অষ্টম শ্রেনীর ছাত্রী উধাও !

শাজাহানপুরে প্রেমিকের সাথে অষ্টম শ্রেনীর ছাত্রী উধাও ! প্রতিকী-ছবি

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব): বগুড়ার শাজাহানপুরে আশা আকতার (১৪) নামে অষ্টম শ্রেনীর এক ছাত্রী তার প্রেমিকের হাত ধরে উধাও হয়েছে। সে উপজেলার বেতগাড়ী এলাকার আমিনুল ইসলামের মেয়ে এবং সাজাপুর ফুলতলা ফাজিল মাদরাসার অষ্টম শ্রেনীর ছাত্রী। এ ঘটনায় শনিবার ১৭ এপ্রিল শাজাহানপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

আশার প্রতিবেশীরা জানান, বেশ কিছুদিন আগে থেকে আশা উপজেলার আড়িয়া গ্রামের রুহুল আমীনের ছেলে নাঈম (১৮) এর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। তবে করোনাকালে মাদরাসা বন্ধ থাকলেও ইন্নটারনেটে চুটিয়ে চলে তাদের প্রেম। দিনে দিনে নিবিড় ভালবাসার উত্তাল তরঙ্গে ভেসে যায় দুজনে। এরই ধারাবাহিকতায় শুক্রবার দিন সুযোগ বুঝে প্রেমিক নাঈমের হাত ধরে বাড়ি ছেড়ে পলায়নকরে আশা।

Pop Ads

তুলকালাম উঠে এলাকাজুড়ে। তবে প্রেমের সম্পর্ক অস্বীকার করে আশার স্বজনরা। তারা বলছেন, বিয়ে দেয়ার প্রশ্নই উঠেনা। মেয়েটিকে অপহরণ করা হয়েছে বিধায় তারা আইনের আশ্রয় নিয়েছেন। এক পর্যায়ে তারা প্রেমিক নাঈমের বাড়িতে গিয়ে হাজির হয় এবং আশাকে তাড়াতাড়ি বের করে দিতে পিতামাতার প্রতি চাপ প্রয়োগ করে।

এ বিষয়ে শাজাহানপুর এসআই আরিফ জানান, প্রেমের সম্পর্কে আসক্ত হয়ে মেয়েটি তার প্রেমিকের সাথে পালিয়েছে। তবে অভিযোগ পাওয়ার পর দ্রুত প্রেমিক নাঈমের বাড়িতে গিয়ে তাদের বাড়ি তালাবদ্ধ দেখে ফিরে এসেছি এবং এ ঘটনার অণুসন্ধান চলছে।