শাজাহানপুরে যায়যায় দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শাজাহানপুরে যায়যায় দিন পত্রিকার ১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ আলোচনা অনুষ্ঠান ও কেক কটে বিতরনের মধ্যে দিয়ে উত্তরবঙ্গের প্রবেশদ্বার বগুড়ার শাজাহানপুরে জনপ্রিয় জাতীয় দৈনিক যায় যায় দিন পত্রিকার ১৭ বছরে পদার্পণ
অনুষ্ঠান পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে মঙ্গলবার ১৪ জুন উপজেলা পরিষদ মিলনায়তনে যায় যায় দিন পত্রিকার প্রতিনিধি আবদুল ওহাব এর আয়োজনে ও সভাপতিত্বে আলোচনা সভা এবং কেক কাটা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন শাজাহানপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামলীগের সভাপতি প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

Pop Ads

বিশেষ অতিথি ছিলেন নির্বাহী কর্মকর্তা আসিফ আহমেদ। আলোচনা অনুষ্ঠানের বক্তব্যে তারা জনপ্রিয় এ পত্রিকাটির সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন। এরপর উপস্থিত বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সকল সাংবাদিকদের মাঝে সেই কেক বিতরন করা হয় ।

শাজাহানপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক করতোয়া প্রতিনিধি সাজেদুর রহমান সবুজ এর সঞ্চালনায় যায় যায় দিন পত্রিকার ১৭ তম বছরে পদার্পণ নিয়ে আলোচনা ও সমৃদ্ধি কামনা করেন, মডেল প্রেসক্লাবের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি শাহ আলম,

সাবেক সভাপতি শাহিন আলম ও সাধারন সম্পাদক শামিম আহমেদ। এ ছাড়া বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও জনপ্রতিনিধি গন অনুষ্ঠানটিকে প্রানবন্ত করে তোলেন।