শাজাহানপুরে সাবেক স্ত্রীর সাথে পরকীয়া করতে এসে জনতার হাতে যুবক আটক

শাজাহানপুরে সাবেক স্ত্রীর সাথে পরকীয়া করতে এসে জনতার হাতে যুবক আটক

আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার শাজাহানপুরে সিরাজুল ইসলাম (২৭) নামে এক যুবক তার তালাক দেয়া সাবেক স্ত্রীর সাথে পরকীয়া করতে এসে জনতার রোষানলে আটক হয়েছে। এসময় উত্তেজিত জনতা উত্তম মাধ্যম দেয়ার চেষ্টা করলে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে ঐ যুবককে উদ্ধার করে।
সোমবার ২০ মার্চ শাজাহানপুর থানায় এ ঘটনায় মামলা দায়ের হয়েছে এবং আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

অভিযোগ সুত্রে ও স্থানীয়রা জানান, উপজেলার রহিমাবাদ দক্ষিন পাড়া গ্রামের সিরাজুল ইসলাম একসাথে কলেজে লেখাপড়া করা কালীন প্রেম সম্পর্কে ২০১৯ সালে আমরুল ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে সাইফুল ইসলামের মেয়ে শাহনাজ (১৯) কে বিয়ে করে। কিন্তু পরিবার থেকে মেনে না নেয়ায় ডিভোর্স দেয়। এরপর দুজন দেখা সাক্ষাত করে মায়ার বাধনে আটকা পড়লে আবারও বিয়ে করে।

Pop Ads

এতে ক্ষিপ্ত হয় সিরাজুলের পরিবার এবং দুই পরিবারের নানা কলহের পর আবারও ২০২২ সালের শেষের দিকে ডিভোর্স দেয় শাহনাজকে। শাহনাজ জানায়, কলেজে পড়াকালীন সিরাজুলের সাথে তার প্রেম সম্পর্ক থাকায় দুজনে বিয়ে করেন। কিন্তু স্ত্রীর মর্যাদা না দিয়ে সে একের পর এক প্রতারনা করছে এবং ডিভোর্স অবস্থায় এখনও দিনাতিপাত করছেন।

এরই ধারাবাহিকতায় একপর্যায়ে ১৯ মার্চ রাতে সিরাজুল শাহনাজের ঘড়ে গিয়ে উঠে এবং তাকে আবারও জড়িয়ে ধরে। এসময় পরিবারের লোকজন আশেপাশের লোকজনকে জানালে তারা চড়াও হয়। এ সংবাদ পেয়ে শাজাহানপুর থানার পুলিশ এসে ঘটনাস্থল থেকে সিরাজুলকে থানায় নিয়ে আসে।

এবিষয়ে শাজাহানপুর থানার এসআই শামিম জানান, এঘটনায় নারী নির্যাতন মামলা হয়েছে এবং তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।