শাজাহানপুরে স্ত্রীকে হারিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু পরিবারের দাবী আত্মহত্যা, তবে আলামত নেই লাশে !

শাজাহানপুরে স্ত্রীকে হারিয়ে যুবকের রহস্যজনক মৃত্যু পরিবারের দাবী আত্মহত্যা, তবে আলামত নেই লাশে ! ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি): বগুড়া শাজাহানপুরে স্ত্রীকে হারানোর পর সহিদুল ইসলাম (২৬) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে এটি আত্মহত্যা দাবী করা হলেও লাশে এধরনের কোন আলামত পায়নি পুলিশ। ফলে হত্যা নাকি আত্মহত্যা তানিয়ে রহস্যের বেড়াজালে জড়িয়ে পড়েছে পুরো ঘটনাটি।

নিহত যুবক উপজেলার গোহাইল ইউনিয়নের তাড়োইল গ্রামের আইয়ুব আলীর ছেলে। সোমবার ২৬ অক্টোবর উপজেলার গোহাইল ইউনিয়নের তাড়োইল গ্রামে এ ঘটনা ঘটে। লাশ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করা হয়েছে। নিহতের জানান, নিহত সহিদুল কয়েক বছর আগে উপজেলার পোয়ালগাছা গ্রামে মেছের আলীর মেয়ে ফরিদাকে বিয়ে করে।

Pop Ads

পারিবারিক কলহে বনিবনা না হওয়ায় সহিদুলের স্ত্রীকে তালাক দেয়া হয়। এরপর থেকে সহিহদুল স্ত্রী ফরিদাকে পুনরায় নেওয়ার জন্য মা বাবাকে বলতে থাকে। এনিয়ে পারিবারিক কলহ চরমে উঠে। তারা আরও জানান, সহিদুল বগুড়া পল্লী বিদ্যুত অফিসে গাড়ী চালকের চাকুরী করতো।

পুলিশ জানায়, রবিবার রাতে যুবকটি আত্মহত্যা করেছে। এমন তথ্য জানিয়ে এবং না দাবী অঙ্গীকার দিয়ে লাশটি দাফন করার জন্য পরিবারের পক্ষ থেকে থানায় আবেদন জানানোর পর, বিষয়টি সন্দেহ হওয়ায় শাজাহানপুর থানার ওসি আজিম উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

কিনতু ঘটনাস্থলে আত্মহত্যার কোন আলামত না পাওয়ায় ও ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় লাশটি ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের মর্গে প্রেরণ করেন। ঘটনাস্থল পরিদর্শন শেষে শাজাহানপুর থানার এসআই ওয়াহিদ এর নিকট যুবকটির মৃত্যু বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ফাসি দিয়ে আত্মহত্যা করলে যেসব উপাদান থাকার কথা, সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে তা পাওয়া যায়নি। বিধায় বিষয়টি রহস্যজনক ধারনা করা হচ্ছে।