শাজাহানপুর ও সদরে ডিবির অভিযান, বিপুল মাদক সহ গ্রেফতার ৪ !

শাজাহানপুর ও সদরে ডিবির অভিযান, বিপুল মাদক সহ গ্রেফতার ৪ ! ছবি-ওহাব

সুপ্রভাত বগুড়া (আবদুল ওহাব বগুড়া প্রতিনিধি): বগুড়ার শাজাহানপুরে মাদকবিরোধী অভিযানে গণস্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস লিমিটেডের তৈরি ৩২টি কার্টুনে ভর্তি ৭ হাজার ৭ শত ৬০ পিচ এ্যাম্পুল ইফিড্রিন মাদক ইনজেকশন ও ৫০ বোতল ফেন্সিডিল সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) ।

এ কাজে ব্যবহৃত একটি (আর ১৫) মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় খলিলুর রহমান(৭০) নামে এক আসামীকে গ্রেফতার করা হয়। সে উপজেলার ডোমনপুকুর শাহপাড়া গ্রামের মৃত ছমির উদ্দিনের ছেলে।
মঙ্গলবার ৬ অক্টোবর বগুড়া গোয়েন্দা পুলিশ এ তথ্য নিশ্চিত করেন। তাদের দেয়া তথ্যমতে রাত ৯টার দিকে এই অভিযান পরিচালানা করা হয়।

Pop Ads

অপরদিকে ডিবির আরেক টিম রাত সোয়া ১০টার দিকে বগুড়া সদর থানার বাঘোপাড়া বাজার সড়কে অভিযান চালিয়ে ৫০ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং একটি হলুদ কালো রংয়ের আর ১৫ মটর সাইকেল যাহার রেজিঃ নং ঢাকা মেট্রো ল-৪৩-০১২৩, ইঞ্জিন নং ই৩ঔ৬ঊ০১৮৮৭৮০, চেসিস নং গঐ৩জএ৪৭১০কক১০১৮৩০ সহ ৩ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো-জয়পুরহাট জেলার পাচবিবি উপজেলার গোপালপুর গ্রামের আজিজ মন্ডলের ছেলে মোঃ এনামুল হক (৪৩), গফুর সরদারের ছেলে মেহরাজ (৪৮), দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার পালশা পাঠানপাড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে মিনহাজুল (৪৪)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বগুড়া শাজাহানপুর ও সদর থানায় নিয়মিত মামলা দায়ের ও আসামীদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।