শিবগঞ্জের শ্যামপুর ইউপি’তে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী কামরুন নেসা(নাহার)

শিবগঞ্জের শ্যামপুর ইউপি'তে জনপ্রিয়তার শীর্ষে চেয়ারম্যান পদপ্রার্থী কামরুন নেসা(নাহার)। ছবি-হায়দার

সুপ্রভাত বগুড়া (এইচ. এস হায়দার আহমেদ,চাঁপাইনবাবগঞ্জ): চাঁপাইনবাবগঞ্জ  শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে জনপ্রিয়তার  সীর্ষে সমাজসেবক কামরুন নেসা ( নাহার)। শিবগঞ্জ উপজেলার একটি গুরুত্বপূর্ণ ইউনিয়ন হলো শ্যামপুর। নির্বাচনকে সামনে রেখে জমে উঠেছে শ্যামপুর ইউনিয়নের  প্রতিটি অলিগলি, গ্রাম, পাড়া-মহল্লা এবং চায়ের স্টলগুলো।

সম্ভাব্য ২০২১ সালের মার্চে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে শ্যামপুর ইউনিয়নে সম্ভাব্য প্রার্থীরা বিভিন্নভাবে প্রচার প্রচারনা শুরু করায় পুরো ইউনিয়ন জুড়ে নানা জল্পনা কল্পনা শুরু হয়েছে।  এখন পর্যন্ত জনমত জরীপে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন সমাজসেবক কামরুন নেসা( নাহার)। চেয়ারম্যান পদপ্রার্থী কামরুন নাহার ইতোমধ্যে ব্যাক্তি উদ্যোগে অত্র ইউনিয়নের গ্রামগঞ্জের  সামাজিক বিভিন্ন কর্মকান্ডের মাধ্যমে এলাকাবাসীর বিশ্বাস ও আস্থা অর্জন করতে সক্ষম হয়েছেন।

Pop Ads

বিশেষ করে করোনার দুঃসময়ে সাধারণ মানুষের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে তিনি দৃষ্টান্ত স্থাপন করেছেন। নিজের জীবনের ঝুঁকি নিয়ে চাল, ডাল, তেল, লবন, আলু, পিঁয়াজসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা করে ইউনিয়নে সাধারণ মানুষের বাড়ি বাড়ি পৌঁছে দিয়েছেন তিনি। আর সেই কারণেই শ্যামপুর ইউনিয়নের সাধারণ মানুষ কামরুন নেসারনাহারের পক্ষে বিভিন্ন প্রচারণা চালাচ্ছে।

যারফলে পুরো ইউনিয়নেই বতর্মান প্রজন্মের অহংকার।  দ্রুত জনপ্রিয়তার শীর্ষে এগিয়ে চলছেন। উপজেলা আওয়ামী লীগের শীর্ষমহলও কামরুন নেসা (নাহার)’র প্রতি বেশ সন্তুষ্ট ও আস্থাশীল। বিভিন্নভাবে এলাকার মানুষ ও মানবতার প্রতি কামরুন নেসা নাহারে ভালোবাসা ও সহমর্মিতা প্রকাশ পেয়েছে। ফলে দিনে দিনে শ্যামপুর  ইউনিয়নে কামরুন নেসা (নাহার)’র জোয়াড় বেড়েই চলছে।

আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার ব্যপারে শতভাগ আশাবাদী কামরুন নেসা (নাহার)  বলেন, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়ন ও অগ্রগতিতে অত্র ইউনিয়নকে দ্রুত সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। সেই সাথে বঙ্গবন্ধুর সোনার বাংলা  গড়ে তুলবো। আর সেই লক্ষেই আমি এলাকার মাটি ও মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি