শিবগঞ্জে নাবালিকা ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ধর্ষক চাচা গ্রেফতার

শিবগঞ্জে নাবালিকা ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ধর্ষক চাচা গ্রেফতার। প্রতিকী-ছবি

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার শিবগঞ্জে নাবালিকা ভাতিজিকে ধর্ষণের অভিযোগে ধর্ষক চাচা কে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

জানাযায়, উপজেলার আটমূল ইউনিয়নের দোপাড়ার গোড়না আদর্শ গ্রামের দিনমজুর শাহজাহান আলীর কন্যা দোপাড়া আব্দুল হান্নান উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী” (১২); কে একই এলাকার মজনু মিয়ার পুত্র চাচা আল আমিন বিভিন্ন প্রকার ভয়ভীতি দেখিয়ে তার ঘরে নিয়ে তাকে ধর্ষন করে আসছিল।

Pop Ads

গত ১৫/২০ দিন পূর্বে রাত অনুমান ১১ টায় অভিযুক্ত আল-আমিন আবারও তাকে তার ঘরের মধ্য নিয়ে জোর করে ওই ছাত্রীর ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে । মেয়েকে ঘরে না পেয়ে মেযের মা ওলেদা বেগম মেয়ের সন্ধান করে থাকে।

একপর্যায়ে আল আমিনের ঘরে ওই ছাত্রীকে পাওয়া যায়। মেয়ের মা বলে আল-আমিন আমার মেয়েকে ভয়-ভীতি দেখিয়ে তার ঘরে নিয়ে এসে জোর করে আমার মেয়ের সাথে অনৈতিক কাজ করেছে । আল-আমিন শিবগঞ্জ থানায় ঝারু দাড়ের কাজ করে, আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করবে, সেজন্য আমরা ভয়ে কাউকে কিছু বলিনি, গ্রামের মাতব্বর ও স্থানীয় ইউপি সদস্যকে বলেছি তারা বিচার করেনি।

আমি তার কঠিন শাস্তি চাই। এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলামের সাথে কথা বললে তিনি জানান বিষয়টি সম্পর্কে আমি জেনে আল আমিনকে আটক করেছি, এ বিষয়ে শিবগঞ্জ থানায় মামলা নেওয়া হয়েছে।