শিবগঞ্জে বিয়ের প্রলোভন দিয়ে মাদ্রাসা ছাত্র কর্তৃক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

শিবগঞ্জে বিয়ের প্রলোভন দিয়ে মাদ্রাসা ছাত্র কর্তৃক স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়ার শিবগঞ্জে ৮ম শ্রেণির ছাত্রীকে মাদ্রাসা ছাত্র কর্তৃক ফুসলিয়ে বিয়ের প্রলোভন দিয়ে একাধিকবার ধর্ষনের অভিযোগে থানায় মামলা।

থানার মামলা সূত্রে জানা গেছে,  উপজেলার কিচক ইউনিয়নের গাংগইট গ্রামের হোটেল কর্মচারী সফিকুল ইসলাম এর মেয়ে  ৮ম শ্রেণির পড়–য়া ছাত্রী (১৪) কে পার্শ্ববর্তী ধারিয়া গ্রামের শাহজাহান আলীর ছেলে ধারিয়া গাংগইট মাদ্রাসার ছাত্র সাকিবুল হাসান (১৮) রাস্তা-পথে একা পেয়ে প্রেমের প্রস্তাব দেয় ও উত্ত্যক্ত করতে থাকে।

Pop Ads

একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাদ্রাসা ছাত্র উক্ত মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে ও ফুসলিয়ে একাধিকবার ধর্ষন করেছে বলে অভিযোগ পাওয়া যায়।  এব্যাপারে ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে কথা বললে সে, জানায়, সাকিবুল হাসান তাকে প্রেমের ফাঁদে ফেলে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময় ও বিভিন্ন  জায়গায় নিয়ে একাধিক বার ধর্ষন করেছে।

তাছাড়া গত কয়েক দিনপূর্বে ফুসলিয়ে  বিয়ের প্রলোভন দিয়ে আমাকে তাদের বাড়িতে নিয়ে গিয়ে ধর্ষন করে। আমি তাকে বিয়ের জন্য চাপ দিলে সে কৌশলে পালিয়ে যায়। আমি নিরূপাই হয়ে আইনের আশ্রয় নিয়েছি।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, এ বিষয়ে থানায় ধর্ষন মামলা নেওয়া হয়েছে। মেয়েটি কে স্বাস্থ্য পরীক্ষার জন্য বগুড়া শজিমেকে পাঠানো হয়েছে। মামলার আসামীকে অচিরেই গ্রেফতার করে আইনের আওতায়  নেওয়া হবে।