শিবগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার !

শিবগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার ! ছবি-বাপ্পী

সুপ্রভাত বগুড়া (অভিজিৎ বাপ্পি শিবগঞ্জ প্রতিনিধি): বগুড়ার শিবগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষনের অভিযোগে এক ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। থানার মামলা সূত্রে জানা গেছে, উপজেলার দেউলী ইউনিয়নের মেঘাখোর্দ্দ দক্ষিণপাড়া গ্রামের ৭ম শ্রেণীর ছাত্রী দীর্ঘদিন যাবত মেয়েটি তার নানার বাড়ী মোকামতলা ইউনিয়নের সাতআনা চাকলমা গ্রামের নানা বাড়ী থেকে লেখাপড়া করত।

গত কয়েক দিন পূর্বে উক্ত মেয়েটি তার বাবার বাড়ীতে আসে। মেয়েটি বাবার বাড়ী থেকে প্রাইভেট পড়ার জন্য যাতায়াত করতে থাকলে মেঘাখোর্দ্দ দক্ষিণপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে ইউসুফ আলী (২৫) মেয়েটির সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

Pop Ads

একপর্যায়ে উক্ত মেয়েকে বিয়ের প্রলোভন দিয়ে ও ফুসলিয়ে রাতে আধাঁরে বাড়ীর পাশের্^  নিয়ে গিয়ে বেশ কয়েক দিন ধর্ষণ করে। বর্তমানে মেয়েটি বিবাহের কথা বললে ধর্ষক বিভিন্ন তাল বাহানা সৃষ্টি করে। বিষয়টি তার পরিবারকে জানালে সোমবার মেয়েটিকে সঙ্গে নিয়ে তার বাবা থানায় আসে।

থানা অফিসার ইনচার্জ মোঃ সিরাজুল ইসলাম বিষয়টি জানার পর তাৎক্ষণিক ধর্ষক মোঃ ইউসুফ আলীকে রাতেই গ্রেফতার করে এবং প্রতারক ধর্ষকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করে।