সহায় দরদ্রি মানুষরে পাশে রাজশাহী বশ্বিবদ্যিালয় পরবিার আছে ও থাকব-ে শফকি

সহায় দরদ্রি মানুষরে পাশে রাজশাহী বশ্বিবদ্যিালয় পরবিার আছে ও থাকব-ে শফকি

ধরনীর বুকে চহ্নি রখেে যাবো মানব কল্যান”েএই প্রতপিাদ্য উপজীব্য করে আমরা রাজশাহী বশ্বিবদ্যিালয় পরবিার, বগুড়া যে মহতী আয়োজন করছেে আমি তাদরেকে ধন্যবাদ জানাই এবং আমাকে প্রধান অতথিি করায় আমি ধন্য ও র্গবতি। আমওি রাজশাহী বশ্বিবদ্যিালয়রে ছাত্র ছলিাম।

ছাত্র থাকাকালীন সময়ে আমি রাজশাহী বশ্বিবদ্যিালয় শাখার বাংলাদশে ছাত্রলীগরে সভাপতরি দায়ত্বি পালন করতে গয়িে অনকে ঘাত প্রতঘিাত সহ্য করছেি আর আমার পাশে থকেে সাহায্য ও সাহস যুগয়িছেে এই বশ্বিবদ্যিালয় পরবিার। আমি দখেছেি অধ্যায়নত অবস্হায় তারা অসহায় মানুষরে জন্য কাজ করছে।েআমি বশ্বিাস করি এই মহতী আয়োজন সারা বাংলার ছড়য়িে ছটিয়িে থাকা রাজশাহী বশ্বিবদ্যিালয় ছাত্রদরে অনুপ্রানতি করব।ে বাংলাদশেরে সকল র্দুযোগ,মাহামারতিে তারা জীবন বাজি রখেে ঝাপয়িে পরব।ে

Pop Ads

৭ জানুয়ারি (শুক্রবার) বকিলে ৩ টায় ঐতহিাসকি সাতমাথায় মুজবি মঞ্চে ” আমরা রাজশাহী বশ্বিবদ্যিালয় পরবিার বগুড়ার আয়োজনে এক সংক্ষপ্তি আলোচনা সভা ও শীর্তাত মানুষরে মাঝে শীতবস্ত্র ও মাস্ক বতিরণ অনুষ্ঠানে প্রধান অতথিরি বক্তব্যে বাংলাদশে আওয়ামীলীগ এর সাংগঠনকি সম্পাদক সাখাওয়াত হোসনে শফকি এ কথা গুলা বলনে।

তনিি আরো বলনে অসহায়, নপিড়িীত, নর্যিাততি, ক্ষুর্দাত ও দরদ্রি মানুষরে কল্যানে সদা র্সবদায় কাজ করে যাব,েপাশে আছে এবং থাকব।েদশেরত্ন জননত্রেী শখে হাসনিার ডজিটিাল বাংলাদশে ব-ি নর্মিানে এই বশ্বিবদ্যিালয় পরবিার অগ্রনী ভুমকিা পালন করব।ে আজ এই সাতমাথায় প্রায় ১২০০ হত দরদ্রি, অসহায় মানুষরে মাঝে কম্বল ও মাস্ক বতিরন করে তারা দৃষ্টান্ত স্হাপন করল।

নারী ও শশিু নর্যিাতন ট্রাইবুনালরে সাবকে পপিি এ্যাডঃ মন্তজোর রহমান মন্টুর সভাপতত্বিে অধ্যক্ষ মোঃ সুলতান মাহমুদ ও ডঃ তাইপ মামুন মজদি সঞ্চালনায় বশিষে অতথিি হসিাবে উপস্থতি ছলিনে রাকসুর সাবকে ভপিি মোঃ হায়দার আলী, জনতা ব্যাংক বাংলাদশেরে সাবকে যুগ্ম সচবি ও র্বতমান পরচিালক আব্দুল মজদি, বগুড়া আইন কলজেরে অধ্যক্ষ এ্যাডঃ আল মাহমুদ, বাংলাদশে মহলিা আওয়ামীলীগরে সাংগঠনকি সম্পাদক সুলতানা রাজয়িা পান্না, শহীদ জয়িাউর রহমান মডেকিলে কলজেরে অধ্যক্ষ ডাঃ রজোউল আলম জুয়লে, সরকারী আজজিুল হক বশ্বিবদ্যিালয় কলজেরে উপধ্যাক্ষ প্রফসের আব্দুল কাদরে, সরকারী মুজবিুর রহমান মহলিা কলজেরে উপাধ্যক্ষ প্রফসের ড.বল্লোল হোসনে, বগুড়ার অতরিক্তি পুলশি সুপার (ডএিসব)ি মোতাহার হোসনে।

এ সময় আরো উপস্থতি ছলিনে অধ্যাপক আব্দুল হান্নান,অধ্যক্ষ ফারুক আহম্মদে, অধ্যক্ষ মইনুল হোসনে,ডি জি এম প্রকাস কুমার সাহা,অধ্যক্ষ তনসরে আলী,অধ্যক্ষ জাফর আলী,ব্যাংকার সাবনিা ইয়াসমনি ,অধ্যাপক সুজাউদ্দৌলা, প্রভাষক মনরিুজ্জামান মনরি, প্রভাষক এম এ বাশার রানা,অধ্যাপক নজরুল ইসলাম, এ্যাডঃ প্রন্সি,ব্যাংকার দলিপি কুমার, আবু জোবায়রে হোসনে প্রমূখ।