সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

সুপ্রভাত বগুড়া (টুকরো খবর): সাংবাদিক ইউনিয়ন বগুড়ার নির্বাহী কমিটির সভা সোমবার বেলা ১১টায় শহরের স্থানীয় এক রেসটুরেন্টে অনুষ্ঠিত হয়।

সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সভাপতি মীর্জা সেলিম রেজার সভাপতিত্বে বক্তব্য রাখেন সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সহ-সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদকি গনেশ দাস, যুগ্ম সাধারণ সম্পাদক জাফর আহম্মেদ মিলন, কোষাধ্যক্ষ মোঃ আব্দুল ওয়াদুদ, দপ্তর সম্পাদক সুমন সরদার, নির্বাহী কমিটির সদস্য এস.এম আবু সাঈদ ও ইউনুস আলী।

Pop Ads

সভায় আগামী ২৮ শে ফেব্রæয়ারী ২০২১ খ্রি. তারিখের মধ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন করার সিদ্ধান্ত গৃহিত হয় এবং আগামী ৩১ শে জানুয়ারী ২০২১ খ্রি. তারিখের মধ্যে সকল সদস্যদের চাঁদা পরিশোধ করার অনুরোধ করা হয়। সেই থাকে সাংবাদিক ইউনিয়ন বগুড়ার সিনিয়র সদস্য জনাব মোস্তফা মোঘল সহ বগুড়া প্রেস ক্লাবের দুজন সদস্যকে সদস্য পদ বাতিল করায় গভীর নিন্দা ও উদ্বেগ প্রকাশ করা হয়।

সভায় নেতৃবৃন্দ বলেন যে, তুচ্ছ বিষয় নিয়ে তাদের সদস্য পদ বাতিল করা হয়েছে তা আলোচনার মাধ্যমে সহজেই সমাধান করা সম্ভব ছিল। কিন্তু প্রেসক্লাব নেতৃবৃন্দ সেদিকে না গিয়ে যে পদ্ধতিতে ক্লাবের সাধারণ সভায় আলোচনার কোন সুযোগ না দিয়েই নাটকীয় ভঙ্গিতে যা করা হয়েছে তা সত্যিই দুঃখজনক। নেতৃবৃন্দ এ ব্যাপারে তীব্র ক্ষোভ প্রকাশ করেন।